Home অন্যান্য এরা আমাকে এমপি হতে দিবে না : হিরো আলম

এরা আমাকে এমপি হতে দিবে না : হিরো আলম

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক :   বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনরে স্বতন্ত্র র্প্রাথী আশরাফুল ইসলাম আলম ওরফে হরিো আলম বলছেনে, এদশেরে এমপ-িমনিস্টিার চায় না আমরা পাবলকি এমপি মনিস্টিার হই। এরা অলটাইম চায়, এদরে বউ, এদরে ছলে-েময়েে এমপি হোক। এরা আমাকে এমপি হতে দবেে না। এ জন্য ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতলি করা হয়ছে।ে

সোমবার নর্বিাচন কমশিনে এসে আপলি দায়রেরে পর সাংবাদকিদরে তনিি এসব কথা বলনে।

হরিো আলম বলনে, আমার মনোনয়নপত্রে কোনো ভুল ছলি না। রটর্িানংি অফসিার বলছেনে ভোটারদরে শতকরা ১ ভাগ ভোটাররে দয়ো তথ্যতে ভুল আছ।ে তারার্ যানডমরে ভত্তিতিে দশ জনকে বছেে নয়িছেলি। তাদরে বষিয়ে খোঁজ-খবর নয়িে রটর্িানংি র্কমর্কতা নাকি সাতজন রয়িলে পয়েছে।ে তনিজন রয়িলে পায়ন।ি রাতরে বলোয় যখন আমাকে কাগজ দয়ে তাতে রটর্িানংি অফসিার লখিছেে ১০ ভোটাররে দয়ো তথ্য সবই ভুল।

তনিি বলনে, আপনারা জাননে আমি জরিো থকেে হরিো। আর এই জায়গায় এসছেি আমি লড়াই কর।ে শষে র্পযন্ত লড়াই করে যাব পাই বা না পাই। বীররে মতো লড়ব মাথা নত করব না।

প্রসঙ্গত, এইচ এম এরশাদরে নতেৃত্বাধীন জাতীয় পাটরি ‘লাঙ্গল’ র্মাকার মনোনয়ন না পয়েে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র র্প্রাথী হসিবেে মনোনয়নপত্র দাখলি করনে হরিো আলম। রোববার বগুড়ার রটর্িানংি র্কমর্কতা ও জলো প্রশাসক ফয়জে আহাম্মদ তাঁর মনোনয়নপত্র বাতলি করনে।