Home সারা বাংলা টাঙ্গাইলে ২৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

টাঙ্গাইলে ২৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

SHARE

টাঙ্গাইলের আটটি আসনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রোববার ২৩ প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মনোনয়পত্র প্রত্যাহারকারীরা হলেন, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে বিএনপির ফকির মাহবুব আনাম স্বপন, কৃষক শ্রমিক জনতা লীগের ফারুক আহমেদ ও স্বতন্ত্র প্রার্থী খন্দকার আনোয়ারুল হক। টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনে বিএনপির শামছুল আলম তোফা ও কৃষক শ্রমিক জনতা লীগের মো. রফিকুল ইসলাম।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে বিএনপির মাঈনুল ইসলাম ও কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুর রশীদ মিয়া। টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে বিএনপির লুৎফর রহমান মতিন, শুকুর মাহমুদ, আব্দুল হালিম মিয়া ও বেনজীর আহমেদ টিটো, কৃষক শ্রমিক জনতা লীগের আজাদ সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দলের এসএম আবু মোস্তফা।

টাঙ্গাইল-৫(সদর) আসনে বিএনপির ছাইদুল হক ছাদু ও কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে বিএনপির নুর মোহাম্মদ খান, ওয়াকার্স পার্টির মাকসুদুল হক, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) রবিউল আওয়াল ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সৈয়দ নাভেদ হোসেন। টাঙ্গাইল-৭(মির্জাপুর) বিএনপির সাইদুর রহমান সাইদ সোরহাব, কৃষক শ্রমিক জনতা লীগের লিলি বেগম ও ওয়ার্কার্স পার্টির গোলাম নওজন চৌধুরী।

এছাড়া টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।