Home বিনোদন পাবলিক নয় প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন ঐশী

পাবলিক নয় প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন ঐশী

SHARE

জান্নাতুল ফেরদৌস ঐশী। নাম শুনেই অনেকে ধারণ করে নিয়েছেন কার কথা বলছি। শিক্ষিকা মায়ের এই মেয়েটি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ইতিহাস গড়ে বাংলাদেশে ফিরেছেন। তিনি ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা তিরিশে জায়গা করে নিয়েছিলেন। যদিও শেষ পর্যন্ত তিনি প্রতিযোগিতা থেকে ছিটকে পড়েছেন। তবে মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ফেসবুক পেজে ঐশীকে নিয়ে একটি পোস্ট দেয়া হয়। ‘মিস ওয়ার্ল্ডে ইতিহাস গড়লো বাংলাদেশ’ এমনটাই লেখা হয় পোস্টটিতে। এর আগে আর কোন বাংলাদেশী সুন্দরী ওই পর্যন্ত যেতে পারেননি। এই সুন্দরী ছাত্রী ইতিহাস গড়ে মঙ্গলবার (১১ ডিসেম্বর) দেশে ফিরেছেন।

ঐশী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসে সুন্দরীর প্রতিযোগিতায় নাম লিখিয়ে রীতিমতো তারকা হয়েছেন। তবে এর জন্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ হাতছাড়া হয়েছে তার। পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষাই দিতে পারেননি তিনি। তাই এবার তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির কথা ভাবছেন।

ঐশী জানালেন, এবার পড়াশোনায় মন দেবেন তিনি। তিনি বলেন, ভেবেছিলাম মৃত্তিকাবিজ্ঞান বিষয়ে পড়ব। এখন মনে হচ্ছে সিদ্ধান্ত বদলাতে হবে। পরিবারের সঙ্গে আলোচনা করে অন্য কোনো বিষয়ে ভর্তি হব। আর যদি সুযোগ পাই, তাহলে শোবিজে কাজ করব। নাটক, বিজ্ঞাপনচিত্র এমনকি সিনেমাতেও অভিনয়ের স্বপ্ন আছে তার। মানসম্মত গল্প, একজন ভালো অভিনেতা আর ভালো পরিচালক হলেই কাজ করবেন তিনি।

তিনি আরো বলেন, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় গ্র্যান্ড ফিনালে পর্যন্ত যেতে পেরেছি, তাতেই আমার বাবা-মা খুব খুশি। তাদের অনুপ্রেরণায় আরও অনেক দূর এগিয়ে যেতে চাই।