Home ব্রেকিং মতলব উত্তরে কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা

মতলব উত্তরে কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা


শামসুজ্জামান ডলারঃ
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের উজ্জিবিত করতে চাঁদপুর-২ আসনে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেও নিয়ে চলছে বিশেষ বর্ধিত সভা। তারই ধারাবাহিকতায় মতলব উত্তর উপজেলার ছেংঙ্গারচর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কার্যালয়ে গতকাল বৃহস্পতিবার উপজেলা কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের পৃথক পৃথক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তারা বলেন- আওয়ামীলীগ সরকারকে আবারো ক্ষমতায় আনরত হলে ও দেশের উন্নয়নের ধারাকে অভ্যহত রাখতে হলে নৌকার প্রার্থীকে অব্যশই বিজয়ী করতে হবে। তাই সকল বেদাবেদ ভূলে গিয়ে নৌকার পক্ষে আমাদেও কাজ করতে হবে।

সকালে কৃষকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধ এমএ কুদ্দুস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক ও বাগানবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম জমাদার, যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী। কৃষকলীগের সাবেক সভাপতি মোলেছুর রহমান মাষ্টারের সভাপত্তিত্বে ও বর্তমান সাধারন সম্পাদ জিএম ফারুকের পরিচালনায় অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের যুগ্ন-সম্পাদক আবুল হাসেম, উপজেলা কৃষকলীগের সদস্য মোজাম্মেল, কৃষকলীগ নেতা মিজানুর রহমান, ইলিয়াছ মিয়াজী, স্বপন মিয়া, আনোয়ার হোসেন, প্রমুখ।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভায় স্বেচ্ছাসেবকলীগের সাবেক সিনয়ির যুগ্ন-আহবায়ক নূর মোহাম্মদও সভাপত্তিত্বে সদস্য সচিব শাহজালাল মাষ্টারের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ন-সম্পাদক মিজানুর রহমান শিকদার, মুরাদ হোসেন, নূর মোহাম্মদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা, শহীদ উল্লাহ ঢালী মঙ্গল, ইলিয়াছ মিয়াজী, স্বপন মিয়া, আনোযার হোসেন প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের কৃষক ও শ্রমিকলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
দুপুরে উপজেলা শ্রমিকলীগের সভায় পধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় শ্রমিকলীগের যুগ্ন-সম্পাদক এ্যাডভোকেট হুমায়ুন কবির। বিশেষ অতিথির ঊক্তব্য রাখে- উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাক ও বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, কেন্দ্রিীয় যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা শেফালী আক্তার,মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, জেলা শ্রমকিলীগের যুগ্ন-সম্পাদক মাহবুব হোসেন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান। উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সভাপত্তিত্বে ও শ্রমিকলীগ নেতা বোরহান উদ্দিন প্রধানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, ছেংঙ্গারচর পৌর আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, শ্রমিকলীগের আর্থবিষয়ক সম্পাদক আতিকুর রহমান, সদস্য, সুমন মিয়, জামাল হোসেন,টিপু খান, মোঃ হোসেন জানি, প্রমুখ।
ছবি ক্যাপশনঃ মতলব উত্তর উপজেলা কৃষকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধ এমএ কুদ্দুস।