Home রাজনীতি ‘নৌকা প্রতীকের বিকল্প নেই’

‘নৌকা প্রতীকের বিকল্প নেই’

SHARE

ডেস্ক : ‘ক্ষুধা, বৈষম্য ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতীকের বিকল্প নেই। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়। বিগত পাঁচ বছরে পীরগঞ্জ পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের সমস্যা চিহ্নিত করে বাস্তবমুখী অনেক উন্নয়ন করা হয়েছে।’

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী শনিবার পীরগঞ্জ পৌরসভা ও বড় আলমপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভায় এসব কথা বলেন।

স্পিকার বলেন, এক সময়ের অবহেলিত এই উপজেলায় উন্নয়নমূলক কাজের প্রায় শতকরা ৮০ ভাগ সম্পন্ন হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নির্মাণের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থায় বিপ্লব ঘটানো হয়েছে। নারী ও শিশুদের জন্য চিকিৎসাকেন্দ্র নির্মাণ হয়েছে বিভিন্ন ইউনিয়নে। গ্রামীণ নারীদের আর্থসামাজিক উন্নয়ন, প্রশিক্ষণের মাধ্যমে নারীদের স্বাবলম্বী করতে ব্যাপক কর্মসূচিও নেওয়া হয়েছে। পীরগঞ্জের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। জনগণের ভোটে নির্বাচনে বিজয়ী হলে সব উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করে পীরগঞ্জকে একটি মডেল উপজেলায় পরিণত করা হবে। ড. শিরীন শারমিনের গণসংযোগে মহাজোটের নেতৃবৃন্দ অংশ নিয়ে নৌকা প্রতীকে ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক পৌর মেয়র অ্যাডভোকেট তানজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর মোহাম্মদ মণ্ডলসহ অন্যরা। এর আগে পীরগঞ্জের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন ড. শিরীন শারমিন চৌধুরী।