Home ব্রেকিং জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে সরকার: মান্না

জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে সরকার: মান্না


ডেস্ক :জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পথ খুঁজছে সরকার। নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু না হয় সেজন্য নিরস্ত্র জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে সরকার, যাতে মানুষ ভোট কেন্দ্রে না যেতে পারে।

রোববার বিকালে পল্টনের জামান টাওয়ারে জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মান্না বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই ধানের শীষের প্রার্থীরা সারা দেশে মাঠে নামতে পারছে না, পুলিশ দিয়ে নেতাকর্মীদের শাসাচ্ছে, পোস্টার ছিনিয়ে নিচ্ছে, গুলি করছে, অফিস ভাংচুর করছে অথাত সামগ্রিক ভাবে এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে বন্ধের পথ খুঁজছে ক্ষমতাসীনরা।

তিনি বলেন, নির্বাচন কমিশন অসহায়ত্বের পরিচয় দিচ্ছে, কোন ব্যবস্থা নিচ্ছে না। সরকার, প্রশাসন ও নিবাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করার ব্যাপারে আন্তরিক নয়।

হুশিয়ারি দিয়ে মান্না বলেন,অত্যাচার করে কোন লাভ হবে না, ভোটের মাঠ থেকে আমরা পিছু হটছি না। আগামী ৩০ তারিখে ব্যালটের মাধ্যমে সকল অন্যায়ের জবাব দিবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জোটের শীর্ষ নেতা ড.কামাল হোসেন, আ স ম আব্দুর রব, গণফোরাম নেতা সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না,বিএনপির যুগ্ম- মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।