Home ব্রেকিং ‘৩০ তারিখ মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিজয়ের দিন’

‘৩০ তারিখ মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিজয়ের দিন’

SHARE

ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন নৌকায় ভোট চেয়ে বলেন, আগামী ৩০ তারিখ মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিজয়ের দিন। ওইদিন সারাদিন শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে তাকে চতুর্থবারের মতো বিজয়ী করুন।

আজ ১৬ ডিসেম্বর রবিবার মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ বক্তব্য দেন।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন (ডিএনসিসি ও ডিএসসিসি) বরাবরের মতো এই সংবর্ধনা আয়োজন করে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই সংর্বধনা অনুষ্ঠিত হয়।

সাঈদ খোকন বলেন, যারা পাকিস্তানি বাহিনীর হাতে আমাদের মা-বোনদের ইজ্জত তুলে দিয়েছিল- তাদের বাড়িতে, গাড়িতে লাল-সবুজের পতাকা তুলে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী পর্যন্ত করা হয়েছে। নতুন প্রজন্মের একজন সদস্য হিসেবে লজ্জায় আমার বুক ফেটে যায়।

মেয়র বলেন, আগে এই শহরে প্রতিঘণ্টায় লোডশেডিং হতো। তিন হাজার মেগাওয়াট বিদ্যুৎ থেকে আজ ১৮ হাজারে উন্নিত হয়েছে। আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে।

এ সময় পূর্বাচলের ৩০০ ফুট রাস্তার নাম ‘মুক্তিযোদ্ধা সরণি’ করার প্রস্তাব করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) কাছে তিনি এমন প্রস্তাব রাখেন।