Home ব্রেকিং ইলিয়াস আলী কোথায় আল্লাহ্ আর শেখ হাসিনা ছাড়া আর কেউ জানে না:...

ইলিয়াস আলী কোথায় আল্লাহ্ আর শেখ হাসিনা ছাড়া আর কেউ জানে না: সুলতান মনসুর


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে রোববার কুলাউড়া পৌর ও কলেজ ছাত্রদলের আয়োজনে আলোচনা সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি, আওয়ামী লীগের সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

আলোচনা সভায় বক্তব্য বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলী প্রসঙ্গে তিনি বলেন, ইলিয়াস আলী কোথায় যে আছে তা এক আল্লাহ ছাড়া আর শেখ হাসিনা ছাড়া আর কেউ জানে না। বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন জিয়াউর রহমান। এ কথাটি স্বীকার করলে কি এমন আসে যায়। বঙ্গবন্ধুর পক্ষে যিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন বঙ্গবন্ধু যাকে বীর উত্তম উপাধি দিয়েছিলেন তাকেই বলে রাজাকার।

তিনি আরও বলেন, দেশে এখন অনেক মুক্তিযুদ্ধা রয়েছে তাদের আমি চুক্তি যুদ্ধা বলি। কারণ তারা চুক্তির মাধ্যমে মুক্তিযুদ্ধা সনদ পেয়েছে। চুক্তি যুদ্ধাদের কারণে বাংলার সঠিন ইতিহাস ধ্বংস হয়ে যাচ্ছে।

বর্তমান শাসন আমলের চেয়ে পাকিস্তান আমলের শাসন ব্যবস্থা ভালো ছিল, এরশাদ সাহেবের শাসন আমল ভালো ছিল। তখন এতো মানুষ মারা যায়নি, এখন যে অবস্থা সৃষ্টি হয়েছে। হিটলারের যদি পতন হয়ে থাকে তাহলে এই দুঃশাসনের পতন হবেই।

নবাবী আমলের যুগ শেষ এখন আর নবাবী আমল নেই। এ সময় মঞ্চে বসে থাকা সাবেক তিনবারের এমপি নবাব আলী আব্বাস খানকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি মান্ডি করবেন না ৫৪ সালেই নবাবী আমলের শেষ হয়ে গেছে। এখন যারা গোষ্ঠীতন্ত্র, পরিবারতন্ত্র করতে চাচ্ছেন তাদের আশা আর পূরণ হবে না।

আওয়ামী লীগের সাবেক এই সংসদ সদস্য ছাত্রদলে নেতা-কর্মীদের বলেন, ধানের শীষে ভোট দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের শপথ গ্রহণ করতে হবে। খালেদা জিয়ার মু্ক্তি চাইলে ৩০ ডিসেম্বর নির্বাচনে ধানের শীষের জয় নিশ্চিত করতে হবে।

এ সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, ধানের শীষ জিন্দাবাদ, বেগম খালেদা জিয়া জিন্দাবাদ, ছাত্রদল জিন্দাবাদ বলে বক্তব্য শেষ করেন।