Home ব্রেকিং মোরেলগঞ্জে বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুই লক্ষাধিক টাকার ক্ষতি

মোরেলগঞ্জে বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুই লক্ষাধিক টাকার ক্ষতি


মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ বাজারে ভয়াবহ এক অগ্নিকান্ডের ঘটনায় দুটি দোকান পুড়ে আনুমানিক ২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে। ঘটনাটি ঘটে রোববার দিবাগত রাত ১০ টার দিকে বাজারের কাপুড়িয়া পট্টিতে। এ ভয়াবহ অগ্নিকান্ডে আরো ক্ষতিগ্রস্ত হয়েছে আশে পাশের দুই-তিনটি দোকান।

সরেজমিনে জানা গেছে, মোরেলগঞ্জ পৌর সদর বাজারের কাপুড়িয়া পট্টি রোডের ব্যবসায়ী বাদশা তালুকদারের মামুন টেইলার্সের দোকানের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

অগ্নিকান্ডে তার দোকানের মালামাল সম্পূর্ণ পুড়ে ভস্মিভূত হয়ে যায়। এ ভয়াবহ অগ্নিকান্ড পাশর্^বর্তী রুম্মান মীরের তাছলিমা ক্লথ ষ্টোরে ছড়িয়ে পড়লে তার দোকানেরও ব্যাপক ক্ষতি হয়। খবর পেয়ে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এদিকে অগ্নিকান্ডের খবর ছড়িয়ে পড়লে পৌর বাজারের ব্যবসায়ীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। হাজার হাজার লোক ঘটনাস্থলে জড়ো হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয়।
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান ও থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

সোমবার সকালে স্থানীয় সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ঘটনাস্থল পরিদর্শন করেন।