Home ব্রেকিং ড. কামাল হোসেন দেশের জন্য কোনো কাজ করেননি: আনিসুল হক

ড. কামাল হোসেন দেশের জন্য কোনো কাজ করেননি: আনিসুল হক

6
0
SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক :আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন কখনো দেশের জন্য কোনো কাজ করেননি। এখনো তিনি যা করছেন তা জনগণের পক্ষে না। তাই দেশের বিপক্ষ শক্তিকে প্রত্যাখান করতে হবে।

আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের আইনজীবীদের জাতীয় সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, ড. কামাল হোসেনে একাত্তরে পাকিস্তানে ছিলেন। ১৯৭৫ সালে যখন বঙ্গবন্ধুকে হত্যা করা হয় উনি তখন ইংল্যান্ডে ছিলেন। এরপর থেকে তিনি যা যা করেছেন সেটা যদি দেখেন তাহলে সেটা বাংলাদেশের জনগণের জন্য উনি কোনো কাজ করেন নাই।

তিনি বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে মূলত দুটি পক্ষের মধ্যে লড়াই হবে। একটি শেখ হাসিনার নেতৃত্বাধীন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। আর অন্যটি বাংলাদেশের স্বাধীনতা বিরোধী দল-জামায়াতে ইসলাম ও তাদের লালন পালনকারী, বিদেশে অর্থ পাচারকারী এবং এতিমদের টাকা লুটপাটের দায়ে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা। যারা বাংলাদেশের অগ্নিসন্ত্রাসের প্রবর্তক এবং ২০১৫ সালে বাংলাদেশ অগ্নি সন্ত্রাসের মাধ্যমে বিশ্বব্যাপী কুখ্যাতি অর্জন করেছে।

তিনি বলেন, বিএনপি আবারো মরণকামড় নেওয়ার প্রস্তুতি নিয়েছে। তাই স্বাধীনতাবিরোধী শক্তিকে জনগণতে সঙ্গে নিয়ে প্রত্যাখান করতে হবে। এজন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ব্যারিস্টার এম আমীর-উল ইসলাম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উপদেষ্টা বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, ঢাকা আইনজীবী সমিতির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট কাজী শাহানারা ইয়াসমিন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আহ্বায়ক বিচারপতি নিজামুল হক নাসিম ও বিচারপতি মো তাফাজ্জাল ইসলাম প্রমুখ।

image_pdfimage_print