Home জাতীয় মুন্সীগঞ্জ মাহীর বাসায় গুলি, আ’লীগ ক্যাম্পে আগুন

মুন্সীগঞ্জ মাহীর বাসায় গুলি, আ’লীগ ক্যাম্পে আগুন

SHARE

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী ও বিকল্পধারার সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীর বাড়িতে দুর্বৃত্তরা গুলি করেছে।

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বিরতারা ইউনিয়নের নয়াহাটি গ্রামে মাহির বাড়িতে বুধবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ গুলির ঘটনা ঘটে। এর পরপরই আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা।

রাত ১০ টার দিকে শ্রীনগরের আটপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে আগুন দেয় দুষ্কৃতিকারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৯ টার দিকে ৪টি মোটরসাইকেলে করে ৮ জন দুর্বৃত্ত এসে মাহীর বাড়ির শোবার ঘর লক্ষ্য করে ৪ থেকে ৫ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। তারা হেলমেট পরা ছিল।

এ সময় মাহী বাড়িতে ছিলেন না। এতে কেউ হতাহত হয়নি।

এ ঘটনার পর আটপাড়া গ্রামে আওয়ামী লীগের ইউনিয়ন কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী এ খবর নিশ্চিত করে বলেন, মাহী বি চৌধুরীর বাড়ির পেছন দিক থেকে দুর্বৃত্তরা গুলি করেছে। এতে জানালার একটি কাঁচ ভেঙে যায়। ঘটনার সময় মাহী বা তার পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। তারা পার্শ্ববর্তী বাঘড়া ইউনিয়নে নির্বাচনী কাজে গিয়েছিলেন। প্রাথমিকভাবে ধারণা করছি, এক রাউন্ড গুলি করা হয়েছে।

মাহী বি চৌধুরীর নির্বাচনী কাজে যুক্ত ওবায়দুল হক সোহাগ বলেনন, আমরা নির্বাচনী কাজে ষোলঘর ইউনিয়নের কেয়টখালি এলাকায় ছিলাম। পরে জানতে পারি মাহী বি চৌধুরীর বাড়িতে ৪/৫ রাউন্ড ফাঁকা গুলি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, এই আসনে মাহী বি চৌধুরীর প্রতিদ্বন্দ্বী বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। কিছুদিন আগে তার গাড়িবহরে হামলা হয়। এই হামলার জন্য মাহীকে দায়ী করেছিলেন শাহ মোয়াজ্জেম।