Home বিনোদন ক্রিসমাস পার্টিতে বলিউডের লাভ বার্ডসরা

ক্রিসমাস পার্টিতে বলিউডের লাভ বার্ডসরা

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক :উৎসবের মৌসুমে মাতোয়ারা গোটা বলিউড। বড়দিন উপলক্ষ্যে বলি তারকারা একে অপরের বাড়িতে ক্রিসমাস পার্টি দিচ্ছেন। একসঙ্গে হাজির হচ্ছেন বলিউডের লাভ বার্ডসরা।

বলিউডের জনপ্রিয় প্রযোজক রীতেশ সিদওয়ানি রোববার রাতে নিজ বাড়িতে ক্রিসমাস পার্টির আয়োজন করেছিলেন। প্রযোজকের সেই পার্টিতেই হাজির হয়েছিল গোটা বলিউড। নতুন দম্পতি দীপিকা রণবীর সঙ্গে নেহা-অঙ্গদ বেদী, অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে, ফারহান আখতার সঙ্গে বান্ধবী শিবানী দান্ডেকর, ডিনো মোরিয়া, অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। এই দুই লাভ বার্ডস সঞ্জয় কাপুরের সঙ্গে একই গাড়িতে পার্টিতে উপস্থিত হয়েছিলেন।

আজকাল অবশ্য প্রায় সব জায়গাতেই অর্জুন ও মালাইকাকে একসঙ্গে দেখা যায়। কখনও ডিনার, কখনো মুভি বা একসঙ্গে হাত ধরে ঘোরা। এসবই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ছে।

অভিনেত্রী মালাইকা তার জন্মদিন সেলিব্রেট করতে পাড়ি দিয়েছিলেন ইতালিতে। সেখানে মালাইকার পিছু নিতে দেখা গেছে অর্জুনকেও। তবে এ তারকারা মাঝ রাতে একে অপরের বাড়িতেও যান। কোনো দিন নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও একে অপরের প্রতি তারা যে কতটা যত্নশীল তা দেখলেই বোঝা যায়। এই পার্টিতেও দু’জনই প্রায় মেচিং ড্রেস পড়েছিলেন।

আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি নিজের নাম থেকে খান শব্দটি ছেটে ফেলেছেন। মালাইকা এবং আরবাজের সম্পর্ক বিচ্ছেদের পেছনে অনেকে অর্জুনকেই দায়ী করছেন। এমনকি সালমান খান অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকার পরামর্শও দিয়েছিলেন।

এদিকে বলিউড পাড়ায় জোর জল্পনা চলছে মালাইকা-অর্জুন খুব শিগগিরই বিয়ে করতে পারেন, তবে তারা কবে বিয়ে করবেন তা এখনও জানা যায়নি। অন্যদিকে আরবাজও নিজের জীবনে নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন। আগামী বছরের ফেব্রুয়ারিতে বিদেশি বান্ধবী জর্জিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি।