Home অন্যান্য লন্ডন থেকে শত শত কোটি টাকা বাংলাদেশে পাঠানো হচ্ছে: হানিফ

লন্ডন থেকে শত শত কোটি টাকা বাংলাদেশে পাঠানো হচ্ছে: হানিফ

SHARE

লন্ডনে বসে তারেক রহমান নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে এমন অভিযোগ তুলে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের নৌকার প্রার্থী মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নির্বাচনে জয়লাভ করতে পারবে না বলে তারা প্রথম থেকে নির্বাচন বানচালের চক্রান্ত করে আসছে।

বুধবার (২৬ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়ায় নির্বাচনী পথসভায় যোগ দিয়ে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, লন্ডনে বসে তারেক রহমান নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে নাশকতা ও সহিংসতা করার জন্য লন্ডন থেকে শত শত কোটি টাকা বাংলাদেশে পাঠানো হচ্ছে। তিনি বলেন, সেই ষড়যন্ত্রকারীর সিপাহশালা মির্জা ফখরুল ইসলাম উল্টো সরকার ও নির্বাচন কমিশনকে দোষারোপ করে নিজেদের অপরাধ আড়াল করার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশনের সুনির্দিষ্ট গাইড লাইন আছে। সেখানে নির্বাচনে সেনাবাহিনী নামার পর কি ভুমিকা পালন করবে তা নির্বাচন কমিশন সিদ্ধান্ত দেবে, রাজনৈতিক কোন দল সিদ্ধান্ত দেবে না। এ ধরনের অযৌক্তিক কথাবার্তা বলার অর্থ হলো উস্কানি দিয়ে দেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করা।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাসসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।