Home ব্রেকিং ঝিনাইদহে ২৪ ঘণ্টায় ১৪২ জন গ্রেপ্তার

ঝিনাইদহে ২৪ ঘণ্টায় ১৪২ জন গ্রেপ্তার


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : ঝিনাইদহ জেলাব্যাপী পুলিশের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। সর্বত্রই এখন গ্রেপ্তার আতঙ্ক। গত ২৪ ঘণ্টায় জেলাব্যাপী পুলিশের অভিযানে গ্রেপ্তার হয়েছে ১৪২ জন। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে বিএনপির নেতাকর্মী ও ওয়ারেন্টভুক্ত আসামীরা।

ঝিনাইদহের অতিরিক্তি পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস সংবাদ মাধ্যমকে এই তথ্য জানান। তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে শান্তি বজায় রাখতে এই অভিযান চলছে। অভিযানের অংশ হিসেবে ঝিনাইদহ সদর থানায় ৩৭ জন, হরিণাকুন্ডুতে ৬ জন, শৈলকুপায় ২২ জন. কালীগঞ্জে ১৪ জন, কোটচাঁদপুরে ১৬ জন ও মহেশপুর উপজেলায় ৪৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ৬টি হাত বোমা ও ২৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের নামে বিভিন্ন থানায় নাশকতার মামলা রয়েছে বলে অতিরিক্তি পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান। এদিকে ধানের শীষ প্রতীকের দুই প্রার্থী ঝিনাইদহ-৪ আসনের সাইফুল ইসলাম ফিরোজ ও ঝিনাইদহ-১ আসনের এড আসাদুজ্জামান মুঠোফোন অভিযোগ করেন, ভোটের মাঠ ফাঁকা করার জন্য নিরীহ এ সব ভোটারদের গ্রেপ্তার করছে পুলিশ। রাতের বেলা পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা এক সঙ্গে গ্রামে গ্রামে গিয়ে ভোটার ও এজেন্টদের হুমকী ও গ্রেপ্তার করছে।