Home ব্রেকিং ত্রিশালে ব্যবসায়ীকে অপহরণের পাঁচদিন পর চট্রগ্রাম থেকে মরদেহ উদ্ধার

ত্রিশালে ব্যবসায়ীকে অপহরণের পাঁচদিন পর চট্রগ্রাম থেকে মরদেহ উদ্ধার


ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালের এক ব্যবসায়ীকে অপহরণের পাঁচদিন পর চট্টগ্রাম থেকে মরদেহ উদ্ধার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। নিহত আজিজুল হক (৪৮) ত্রিশালের মের্সাস হক অটো রাইস মিল এন্টারপ্রাইজের মালিক। এ ঘটনায় জড়িত ইব্রাহিম ওরফে বাবু ও সিএনজিচালিত অটোরিকশাচালক গোলাপ হোসেন নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে বলে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ জানায়।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে জেলা ডিবির কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ব্যবসায়ী আজিজুল হক গত ২৩ ডিসেম্বর (রোববার) ধান কেনার জন্য ফেনীতে গিয়ে অপহরণের শিকার হন। এ ঘটনায় ত্রিশাল থানার মামলা দায়ের করা হলে ডিবি পুলিশকে নির্দেশ দেওয়া হয় তাকে উদ্ধারের জন্য। পরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ফেনী জেলার ফুলগাজী থেকে মক্কা এন্টারপ্রাইজের মালিক ইব্রাহিম ওরফে বাবু ও অটোরিকশাচালক গোলাপ হোসেন গ্রেফতার করে।

পরে গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর তারা জানায়, আজিজুলের কাছ থেকে ব্যাংকের মাধ্যমে ১০ লাখ টাকা হাতিয়ে নিয়ে তাকে হত্যা করে মরদেহ চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ এলাকার নয়াটিলা এলাকার জঙ্গলে ফেলে রেখেছে। পরে তাদের দেখানো মতে শুক্রবার ভোরে ওই এলাকা থেকে আজিজুলের মরদেহ উদ্ধার করা হয়। পাশাপাশি হত্যাকান্ডে ব্যবহৃত অটোরিকশা ও ১০ লাখ টাকার মধ্যে দেড় লাখ টাকা আসামিদের কাছ থেকে উদ্ধার করা হয়।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান জেলা ডিবি’র ওসি।