Home জাতীয় মানুষের ক্ষতির চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে: র‌্যাব মহাপরিচালক

মানুষের ক্ষতির চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে: র‌্যাব মহাপরিচালক

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, যদি বিনা কারণে অন্যায়ভাবে অনায্যভাবে আমাদের দেশের কোনো সম্প্রদায়ের কোনো মানুষের কেউ ক্ষতি করার চেষ্টা করে তাদের হাত ভেঙ্গে দেওয়া হবে। আমরা এক সাথে কাজ করব। ভয় পাবেন না। বিশ্বাস হারাবেন না।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের শাহাপাড়া গ্রামে নির্বাচনী সহিংসতায় ক্ষতিগ্রস্ত মোটা শাহার বাড়ি নির্মাণ পরবর্তী বাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজজামান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, র‌্যাব-১৩ এর অধিনায়ক মোজাম্মেল হক, পুলিশ সুপার মনিরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

বেনজীর আহমেদ বলেন, একদিন পরে নির্বাচন। আপনারা ভোটকেন্দ্রে যাবেন। নির্বিঘ্নে ভোট দেবেন। সুচিন্তিত মতামত প্রয়োগ করবেন। আপনার পছন্দের সরকারকে দেশ পরিচালনার জন্য নির্বাচিত করবেন। যাতে করে আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারি। ,যারা নিজ দেশের নিরীহ মানুষের ওপর বিনা কারণে বিনা অপরাধে হামলা করে তাদের প্রতি আমার ঘৃণা জাননোর ভাষা নেই।

তিনি বলেন, আমার দেশের কিছু মুখচেনা ক্রিমিনাল, মুখচেনা সন্ত্রাসী, মুখচেনা অপরাধী একটি বিশেষ গোষ্ঠীর নিরীহ মানুষকে বিশেষ বিশেষ সময়ে বিনা কারণে বিনা অপরাধে এই ধরনের ক্ষতিগ্রস্ত করার, ধ্বংস করার নিলর্জ উদ্যোগ গ্রহণ করে।

হিন্দু সম্প্রদায়ের লোকজনের উদ্দেশ্যে র‌্যাব প্রধান বলেন, কোন রকম ভয় পাবেন না। মোটা শাহার সঙ্গে আমরা সবাই আছি। মোটা শাহার যারা ক্ষতি করেছে তার সম্পদ ধ্বংস করেছে সেই সমস্ত লোকের বিরুদ্ধে সমস্ত জাতি ঐক্যবদ্ধ। তাদের প্রতি ধিক্কার ও ঘৃণা জানানো ছাড়া আমার আর কোনো প্রকাশ নেই।