Home ব্রেকিং ‘রাঙামাটিতে জাতীয় পার্টির জয় ঠেকাতে একটি মহল সক্রিয়’

‘রাঙামাটিতে জাতীয় পার্টির জয় ঠেকাতে একটি মহল সক্রিয়’

SHARE

ডেস্ক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটিতে জাতীয় পার্টির জয় ঠেকাতে একটি মহল সক্রিয় বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী এমএকে পারভেজ তালুকদার।

তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা মাথা চাড়া দিয়ে উঠেছে। তাই রাঙামাটি জেলার বিভিন্ন উপজেলাগুলোতে লাঙ্গলের ব্যানার ও পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে। দলের বিভিন্ন নেতাকর্মীদের হুমকি-ধমকিও দেওয়া হচ্ছে। কারণ অন্যান্য প্রার্থীরা বুঝে গেছে রাঙামাটিতে লাঙ্গলে জোয়ার বইছে এবং জয়ও নিশ্চিত।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় শহরের সফি কলোনি এলাকায় রাঙামাটি জাতীয় পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পারভেজ তালুকদার এসব কথা বলেন।

এসময় রাঙামাটি জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, সাংগঠনিক সম্পাদক জ্যোতি বিকাশ চাকমা, সাবকে মহিলা কাউন্সিলর মহতি চাকমা উপস্থিত ছিলেন।

পারভেজ তালুকদার আরও বলেন, রাঙামাটিকে উন্নয়নের মডেল হিসেবে তৈরি করতে জাতীয় প্রার্টির সমর্থন নিয়ে আমি নির্বাচন অংশ নিয়েছি জয় পাওয়ার জন্য। কারো হুমকি-ধমকিতে ভয় পেয়ে বসে যাওয়ার জন্য না।

তিনি বলেন, আমি একজন তরুণ প্রার্থী। তাই তরুণ প্রজন্মের ভাবনা বুঝি। সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি পাহাড়ের মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে পেরেছি।