Home ব্রেকিং কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট বের করে দেওয়া হচ্ছে: নবীউল্লাহ নবী

কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট বের করে দেওয়া হচ্ছে: নবীউল্লাহ নবী

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ আসনের বেশির ভাগ কেন্দ্র থেকে ধানের শীষ প্রতীকের পোলিং এজেন্ট বের করে দেওয়া ও হুমকি-ধমকির অভিযোগ করেছেন এই আসনের বিএনপির প্রার্থী নবীউল্লাহ নবী।

দনিয়া একে স্কুল, ডগাইর বাজার স্কুল ও ডেমরার বেশির ভাগ ভোট কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট বের করে দেওয়া হয়েছে বলে রবিবার সকাল ৯টার দিকে বিভিন্ন গণমাধ্যমের কাছে তিনি এসব অভিযোগ করেন।

এদিকে, ডেমরার বামৈল আইডিয়াল স্কুল এন্ড কলেজ কেন্দ্রের ১২৪ নম্বর বুথে ব্যালট পেপারে সিল ও লাইনে থাকা ভোটার না টানার অভিযোগও করেছেন বিএনপির এই প্রার্থী। এ বিষয়ে বুথের দায়িত্বে থাকা সহকারী প্রিসাইডিং অফিসার বায়েজিদ বলেন, আমরা নিরুপায়। 

নবীউল্লাহ নবী আরও অভিযোগ করেন, ভোট কেন্দ্র দখলে যতটা না আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বেপরোয়া তার চেয়ে বেশি বেপরোয়া আচরণ করছে কেন্দ্র থাকা প্রশাসনের লোকজন। তারাই কেন্দ্র থেকে এজেন্ট বের করে দিচ্ছে এবং গ্রেফতার ও হয়রানির হুমকি-ধমকি দিচ্ছে। এটা নির্বাচন না, বায়োস্কোপ চলছে।

এর আগে, রবিবার সকাল সাড়ে ৮টায় যাত্রাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন এই আসেনের বিএনপির প্রার্থী নবীউল্লাহ নবী। এ সময় সাংবাদিকদের তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না। ইনশাল্লাহ জয় নিশ্চিত।

উল্লেখ্য, প্রতীক পাওয়া পর থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে খুব জোরেশোরে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন নবীউল্লাহ নবী। অধিকাংশ সময় তার গণসংযোগে ছিল নেতাকর্মী ও সমর্থকদের ঢল। কিন্তু আজ প্রশাসনের ভূমিকা দেখে তিনি সাংবাদিকদের কাছে ক্ষোভ ও হতাশা ব্যক্ত করেন।