Home খেলাধূলা কন্যার বাবা হলেন রোহিত শর্মা

কন্যার বাবা হলেন রোহিত শর্মা


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : প্রায় চার দশক পর রবিবার মেলবোর্নে ঐতিহাসিক টেস্ট জিতে টিম ইন্ডিয়া। চার টেস্টের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে টেস্টের এক নম্বর দল। বছরের শেষ টেস্ট জয়ের দিনই সুখবর এলো টিম ইন্ডিয়ার ভিতরে। বাবা হলেন রোহিত শর্মা। কন্যা সন্তানের জন্ম হয়েছে রোহিত ও রীতিকার।

রীতিকার বোন তথা অভিনেতা-প্রযোজক সোহেল খানের স্ত্রী সীমা খান ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন। সীমা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ‘বেবি গার্ল, মাসি’স এগেইন’ লিখে ট্যাগ করেছেন রীতিকাকে।

যদিও রোহিত-রীতিকা অনেক দিনই এই খুশির খবর গোপন করেই রেখেছিলেন। ব্যক্তিগত জীবনকে প্রচারের আলো থেকে দূরে রাখতেই ভালোবাসেন এই দম্পতি। কিন্তু শেষ পর্যন্ত প্রাক্তন অজি অধিনায়ক মাইকেল ক্লার্কের সঙ্গে একটি প্রমোশনাল ভিডিও চ্যাটে বিষয়টি প্রকাশ্যে আনেন রোহিত, যে তিনি বাবা হতে চলেছেন।

এই প্রসঙ্গে রোহিত বলেন, আমি আর বেশি অপেক্ষা করতে পারছি না। এটা আমাদের জীবনে যেন গেম চেঞ্জিং মোমেন্ট। বাবা হওয়ার মুহূর্তের জন্য অপেক্ষা করছি। এ আমাদের জীবন বদলে দেবে।

গোটা বিষয়টি টিম ইন্ডিয়ার সতীর্থদের থেকে গোপন রাখার জন্য পরে রোহিতকে শুনতে হয় যে সে নাকি ভুলোমনা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পারথে দ্বিতীয় টেস্টে চোটের জন্য বাদ পড়লেও মেলবোর্নে প্রথম ইনিংসে অপরাজিত ৬৩ রান করেন রোহিত। রবিবার মেলবোর্নে টেস্ট জেতার সঙ্গে সঙ্গে বাবা হওয়ার সুখবর পেয়ে গেলেন রোহিত। হিটম্যানের বাবা হাওয়ার খবর প্রকাশ্যে আসায় অত্যন্ত খুশি ভারতীয় দলের ক্রিকেটাররাও।

মেলবোর্ন টেস্ট খেলেই স্ত্রীর পাশে থাকার জন্য দেশে ফেরার কথা রোহিতের। সূত্রের খবর, সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের শেষ তথা চতুর্থ টেস্টে খেলবেন না রোহিত শর্মা।