Home ব্রেকিং বিশাল ব্যবধানে চাঁদপুর-২ আসনে আ.লীগ প্রার্থী রুহুল বিজয়ী

বিশাল ব্যবধানে চাঁদপুর-২ আসনে আ.লীগ প্রার্থী রুহুল বিজয়ী

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক : চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুল নৌকা প্রতিক নিয়ে বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন। নৌকা মোট পেয়েছে- ৩ লক্ষ ১ হাজার ৫০ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী ড. জালাল উদ্দিন ধানের শীষ প্রতিক নিয়ে ১০ হাজার ২৭৭ ভোট পান।
রবিবার বিকেল ৪টার পর থেকে ভোট কেন্দ্র থেকে উপজেলা সহকারি রিটার্ণিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আক্তারের কার্যালয়ে ফলাফল আসতে শুরু করে। উপজেলা পরিষদ মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে ফলাফল ঘোষনা মঞ্চ থেকে সহকারি রিটার্ণিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আক্তার উপজেলার ৯৭টি কেন্দ্রে প্রাপ্ত বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করেন।
এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাচন অফিসার (অতিরিক্ত দায়িত্বরত) শুভাশিষ ঘোষ, উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক মো. মিজানুর রহমান, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, আইনবিষয়ক সম্পাদক এ্যাড. মনোয়ারুল ইসলাম’সহ অন্যান্য নেতৃবৃন্দ।
অপরদিকে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্ণিং কর্মকর্তা শাহিদুল ইসলামও ৫৭টি কেন্দ্রের বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করেন।