Home জাতীয় নিখোঁজ দুইজনের সন্ধান মিলেছে

নিখোঁজ দুইজনের সন্ধান মিলেছে

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : রাজধানীর ফার্মগেট এলাকা থেকে নিখোঁজ হওয়া চারজনের দুজনকে পাওয়া গেছে। এর মধ্যে একজন হলেন আবু খালেদ মোহাম্মদ জাবেদ এবং অন্যজন বোরহান উদ্দিন। জাবেদকে ফেনী রেলস্টেশন থেকে গতকাল দিবাগত রাত তিনটার দিকে উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে ফেনী রেলওয়ে পুলিশের ইনচার্জ এসআই মাসুদ রানার হেফাজতে রয়েছেন জাবেদ। সন্ধানের বিষয়টি মাসুদ রানা নিজেই নিশ্চিত করেছেন। তিনি জানান, বোরহানকেও উদ্ধারের পর সদর হাসপাতালে রাখা হয়েছে।

তিনি বলেন, সংবাদ পড়ে দেখলাম চারজন শিক্ষার্থী নিখোঁজ। তাদের মধ্যে জাবেদ নামের একজন রয়েছেন। গতকাল রাত তিনটার দিকে রেললাইনে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করি। এসময় তার হাত পা বাধা ছিল।

মাথায় ও পিঠেও আঘাতের চিহ্ন লক্ষ্য করা যায়। সেন্স ছিল না। উদ্ধারের পর আমরা দ্রুত চিকিৎসার ব্যবস্থা করি। সেন্স ফিরলেও ঠিকভাবে কথা বলতে পারছে না। শুধু নিজের নাম বলতে পারছে। আর ভাইয়ের নাম আবু হাসনাত বলতে পারে। এভাবে বারবার সেন্স আসছে যাচ্ছে।

উল্লেখ্য, গত ২৯শে ডিসেম্বর বিকালে রাজধানীর আজিজ সুপার মার্কেটে শপিং করতে গিয়ে নিখোঁজ হন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চার শিক্ষার্থী। এরপর পুলিশসহ বিভিন্ন জায়গায় খুঁজেও তাদের সন্ধান পায়নি স্বজনরা। একপর্যায়ে আজ মঙ্গলবার দুপুরে ক্র্যাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নিখোঁজদের সন্ধান দাবি করেন পরিবারের সদস্যরা।- মানবজমিন