Home ব্রেকিং বিএনপি-জামায়াতের অপকর্মের জবাব দিয়েছে জনগণ : আব্দুর রাজ্জাক

বিএনপি-জামায়াতের অপকর্মের জবাব দিয়েছে জনগণ : আব্দুর রাজ্জাক

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, এবারের নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপি-জামায়াতের অপকর্মের দাঁতভাঙ্গা জবাব দিয়েছে দেশের শান্তিপ্রিয় জনগণ। আজ মঙ্গলবার সকালে তার নিজ বাসভবন ধনবাড়ী উপজেলার মুশুদ্দি খন্দকারপাড়া ‘রেজিয়া কুঞ্জে’ তাকে শুভেচ্ছা জানাতে আসা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও দলীয় নেতাকর্মিদের উদ্দ্যেশে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ভোট বিপ্লবের মাধ্যমে জঙ্গিবাদ, আগুন, সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন দেশের জনগণ। আমাদের এখান থেকে শিক্ষা নিয়ে উন্নত দেশ গঠনের কাজে এগিয়ে যেতে হবে। তিনি ঐক্যফ্রন্টের পুনঃনির্বাচনের দাবিকে হাস্যকর উল্লেখ করে বলেন, তাদের এ দাবি সম্পূর্ণ অমূলক ও অবাস্তব। তিনি ঐক্যফ্রন্টকে জনগণের রায় মেনে নেয়ার আহবান জানিয়ে বলেন, জনগণের বিপক্ষে গিয়ে কেউ টিকতে পারে না। আওয়ামী লীগ কখনো প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। বরং দেশে শান্তি প্রতিষ্ঠা করতে যা যা করা দরকার তাই করা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভুয়াপুর) আসনের নবনির্বাচিত এমপি তানভির হাসান ছোট মণি, জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের নবনির্বাচিত এমপি ডা. মুরাদ হাসান, ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আনোয়ার হোসেন কালু, প্রেস ক্লাব সভাপতি স. ম. জাহাঙ্গীর আলম, সম্পাদক আনছার আলী, মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান, ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু প্রমুখ।

নির্বাচন সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, এবারের নির্বাচনে বিদেশী পর্যবেক্ষক যারা ছিলেন তারাও বলেছেন নির্বাচন অংশগ্রহণমূলক, নিরপেক্ষ ও সুষ্ঠু হয়েছে। তিনি বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের জন্য আন্তর্জাতিক বিশ্ব আজ বাংলাদেশের প্রশংসা করছে।