Home জাতীয় আমার প্রথম লক্ষ্য নড়াইলের উন্নয়ন: মাশরাফি

আমার প্রথম লক্ষ্য নড়াইলের উন্নয়ন: মাশরাফি

SHARE

সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন আমার প্রথম লক্ষ্য নড়াইলের উন্নয়ন। এলাকাবাসী আমাকে স্বতঃস্ফূর্তভাবে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী ২৯১ জন প্রতিনিধি সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন। এর মধ্য দিয়ে দশম সংসদ বিলুপ্ত এবং একাদশ জাতীয় সংসদের যাত্রা শুরু হল।

বেলা ১১টার কিছু সময় পর শেরেবাংলা নগরের সংসদ ভবনের পূর্ব ব্লকের প্রথম লেভেলের শপথকক্ষে এ শপথ অনুষ্ঠিত হয়।

এসময় ২২ গজ নিয়ে কিছু ভাবছেন কী এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, বাংলাদেশ যাতে বিশ্বে সেরা ক্রিকেট দল হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে সেজন্য আমি আমি চেষ্টা চালিয়ে যাব।তিনি বলেন, ক্রিকেট জগতটা আমার মুখস্ত একটি ক্ষেত্র। বাংলাদেশ ক্রিকেটকে আরও সমৃদ্ধ করতে যা যা করা দরকার সেদিকে সচেষ্ট হব।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে প্রায় ৩৪ গুণ বেশি ভোট পেয়ে জয়লাভ করেন মাশরাফি বিন মুর্তজা।
এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (৩০ ডিসেম্বর) আওয়ামী লীগ নৌকা প্রতীকে ২৫৭টি, জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকে ২২, বিএনপি ৫, গণফোরাম ২, বিকল্পধারা বাংলাদেশ ২, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ২, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ৩, তরিকত ফেডারেশন ১টি, জাতীয় পার্টি (জেপি) ১ এবং স্বতন্ত্র প্রার্থী ৩টি আসনে জয় লাভ করেছে।