Home ব্রেকিং মন্ত্রিপরিষদে ‘বড় চমকের’ কথা বললেন ওবায়দুল কাদের

মন্ত্রিপরিষদে ‘বড় চমকের’ কথা বললেন ওবায়দুল কাদের

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের নির্বাচনে যেহেতু আমরা বড় বিজয় পেয়েছি, সে হিসেবে মন্ত্রিপরিষদেও বড় চমক থাকবে।

ধানমন্ডি ৩২ নম্বরে আজ শুক্রবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন। এর আগে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নবনির্বাচিত সংসদ সদস্যরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্যদের শপথ না নেওয়ার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ২০১৪ সালে নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি বড় ভুল করেছে। শপথ না নিলে বিএনপি আরও বড় ভুল করবে। তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছিল, এবার সংসদ অধিবেশনে যোগ না দিলে একই ব্যর্থতা আর ভুলের চোরাবালিতে তাদের আটকে থাকতে হবে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, শপথ নেওয়া ও সংসদ অধিবেশনে যোগ দেওয়ার ব্যাপারে বিরোধী পক্ষকে আমন্ত্রণ জানানো হয়েছে। আমাদের পার্টির পক্ষ থেকে, সরকারের পক্ষ থেকেও আমি আমন্ত্রণ করেছিলাম। জনগণ যে রায় দিয়েছে, যেটুকু রায় দিয়েছে, এটা তাদের সম্মান করা উচিত।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক জানান কাদের। তিনি বলেন, আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হলো। রাজনীতিতে সৈয়দ আশরাফের আরও অনেক কিছু দেওয়ার ছিল। পঁচাত্তর পরবর্তী সময়ে লন্ডনে বঙ্গবন্ধু কন্যাদের পাশে ছিলেন সৈয়দ আশরাফ।