Home জাতীয় শপথের পর মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা মাশরাফির

শপথের পর মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা মাশরাফির


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করার পর মাশরাফিকে নিয়ে ভক্তদের প্রত্যাশা বাড়তে শুরু করেছে। মাঠের ক্রিকেটে তিনি দর্শক নন্দিত হলেও, রাজনীতির মাঠে তিনি কেমন ভূমিকা রাখবেন সেদিকে নজর এখন সবার। তবে আলোকদ্যুতি ছড়াতেই শপথ নিয়েই মাদকের বিরুদ্ধে মাঠে নামলেন তিনি।  

গতকাল (বৃহস্পতিবার) শপথ গ্রহণ অনুষ্ঠান শেষ করেই নড়াইলকে মাদকমুক্ত করার জন্য জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম)কে নির্দেশনা দিয়েছেন মাশরাফি বিন মোর্তজা।

তিনি শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে মুঠোফোনের মাধ্যমে পুলিশ সুপারকে এ নির্দেশনা দেন।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকালে মাশরাফি বিন মোর্তজা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এর মধ্যে মুঠোফোনে এ সকল কথাবার্তা হয় বলে জানা গেছে।

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) গণমাধ্যমকে  বলেন, বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সকালে শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নব নির্বাচিত নড়াইল-২ আসনের সংসদ সদস্য তারকা ক্রিকেটার মাশরাফি বিন মোর্তজা প্রথমে আমার নিকট ফোন করেন।

তিনি আরও বলেন, আমি নড়াইলের সন্তান এবং জনগণের ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি হিসেবে নড়াইলবাসীর সেবা করার সুযোগ পেয়েছি। আজ থেকে নড়াইলে আর কোনো মাদক থাকতে পারবে না। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের অচিরেই চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্যও তিনি নির্দেশনা প্রদান করেন।

এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) এমপি মাশরাফির এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে মাদকের বিরুদ্ধে। যদিও পুলিশ সুপার আগে থেকেই মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করেছেন। কিন্তু মাশরাফির নির্দেশনা পাওয়ার পর তিনি পূর্ণ উদ্যমে কাজ করবেনও বলেও গণমাধ্যমকর্মীদের জানান।