Home আন্তর্জাতিক রাহুলকে চোর বললেন মোদি!

রাহুলকে চোর বললেন মোদি!

5
0
SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : ভারতের কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর কটাক্ষের জবাব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল শনিবার ওড়িশার এক সভায় মোদি বলেন, ‘শুধু একজন চোরই চাইবে যে চৌকিদার চলে যাক। এনডিটিভি জানিয়েছে, রাফায়েল চুক্তিকে হাতিয়ার করে কেন্দ্রীয় শাসকদল ও প্রধানমন্ত্রী মোদিকে একাধিকবার আক্রমণ করছেন রাহুল গান্ধী। সংসদে প্রধানমন্ত্রীর অনুপস্থিতিতে ক্রমাগত চ্যালেঞ্জ ছুড়েছেন কংগ্রেস সভাপতি। ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগানের বিপরীতে পাল্টা এ মন্তব্য করেন মোদি।

এ সময় প্রাক্তন প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংকেও কটাক্ষ করেন মোদি বলেন, ‘তৎকালীন প্রধানমন্ত্রীর থেকে মিডলম্যানদের কাছে বেশি তথ্য থাকতো। এর আগে মোদিকে উদ্দেশ করে রাহুল বলেন, ‘২০ মিনিট সময় দিন। সাহস থাকলে আমার সঙ্গে মুখোমুখি বিতর্কে বসুন। তখনই পানির মতো সব পরিষ্কার হয়ে যাবে। গতকাল বুধবার দিল্লিতে এক সংবাদ সম্মেলনে ২০১৯ লোকসভা নির্বাচনে কংগ্রেস ক্ষমতায় এলে দুর্নীতির তদন্ত করবে বলে আরও ঘোষণা দেন তিনি।

শুরু থেকে মোদির বিরুদ্ধে রাফায়েল যুদ্ধবিমান কেনা নিয়ে দুর্নীতি হয়েছে বলে একের পর এক অভিযোগ ছুড়ছিলেন রাহুল। কিন্তু অর্থমন্ত্রী অরুণ জেটলি কংগ্রেসের দাবি উড়িয়ে দিয়েছেন। এ প্রসঙ্গে রাহুল বলেন, ‘সুপ্রিম কোর্ট একবারও বলেনি জেসিপি তদন্ত করবে না। তাহলে সরকারের আপত্তি কোথায়?’

image_pdfimage_print