Home খেলাধূলা খুলনাকে হারালো মিরাজের রাজশাহী

খুলনাকে হারালো মিরাজের রাজশাহী


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : ছোট টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে সাত বল হাতে রেখেই জয় তুলে নিলো রাজশাহী কিংস। রাজশাহীর বিপক্ষে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে খুলনা।নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৭ রান করে মাহমুদউল্লাহ’র দল।রাজশাহীর জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় ১১৮রান। নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে ৭ উইকেটে হারিয়ে জয় পেলো মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী কিংস।

ঢাকার কাছে হার দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করে রাজশাহী কিংস। ওদিকে তিনটি ম্যাচ মাঠে নামলেও খুলনা টাইটানস জয় নিয়ে ফিরতে পারেনি একটি ম্যাচও। রংপুর রাইডার্সের সঙ্গে লড়াই করে হারলেও ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে খুলনা। রাজশাহীর কাছে একই হার। ১৮.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করে প্রথম জয় পায় রাজশাহী।

এই নিয়ে তৃতীয় ম্যাচেও তেমন সুবিধা করতে পারেনি দলটি। মাত্র ১১৭ রান তুলতে গিয়ে ২০ ওভার শেষ করে হারিয়েছে ৯ উইকেট। ইসুরু উদানা ৩টি ও মোস্তাফিজুর রহমান ২ টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে তাইজুল ইসলামের বলে মোহাম্মাদ হাফিজ(৬) ক্যাঁচ তুলে দিয়ে ফিরে যান সাজ ঘরে। মুমিনুল হক( ২৮) ও মেহেদি হাসান মিরাজের (৩১) ব্যাটে এগোচ্ছে কিংস। কিন্তু দলীয় ১০৪ রানে স্টার্লিংয়ের বলে ক্যাঁচ তুলে দিয়ে জুটি ভাঙেন মুমিনুল(৪৪)। এরপর আর কোন উইকেট ফেলতে পারেনি খুলনা।