Home ব্রেকিং বরিশালে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার

বরিশালে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার


বরিশাল প্রতিনিধি : নিখোঁজের ৭ দিন পর রাসেল (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে বরিশাল কোতয়ালী মডেল থানার পুলিশ। নিহত রাসেল ঢাকা কেরানীগঞ্জের শুক্কুর আলী সরদারের পুত্র।

আজ শুক্রবার বেলা ১১ টার দিকে বরিশাল নগরের চাঁদমারী খেয়া ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়। বরিশাল কোতয়ালী মডেল থানার এস আই মো:তানজিল আলম বলেন, র্কীতনখোলা নদীর চারকাউয়া দিক থেকে পানিতে লাশটি ভেসে আসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশ ও কোর্সগাডকে খবর দেয়। পরে তারা লাশটি উদ্ধার করে বরিশাল আমাদের কাছে হস্তান্তর করেন। তিনি আরো বলেন,নিহত রাসেলের ম্যানিব্যাগ থেকে তার পরিবারের একটি ফোন নাম্বার পাওয়া যায়। পরে ফোন নাম্বারের যোগাযোগ করে জানতে পারি গত ৭ দিন পূর্বে ঢাকা কেরানীগঞ্জের থানায় রাসেল নিখোঁজ হওয়ায় একটি সাধারন ডায়েরি করেছে তার পরিবার। নিহত রাসেলের শরীলে কাল রঙ্গের একটি প্রান্ট ব্লু রংরের টি সাট এবং প্রান্টের পকেটে একটি ম্যানিব্যাগ পাওয়া যায়। যার মধ্যে ২৮৮৪ টাকা ,দু’টি সিম কাড, একটি মেমোরী কাডও সোনার দোকানের একটি কাগজ পাওয়া গেছে।

এবিষয় বরিশাল কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, র্কীতনখোলা নদীতে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা আমাদের খবর দিলে আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরন করেন। এঘটনায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।