Home ব্রেকিং বাড়ি থেকে তুলে নিয়ে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ!

বাড়ি থেকে তুলে নিয়ে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ!

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : সাতক্ষীরায় ৯ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় জেলা শহরের এ ঘটনায় আটক সাজেদুল ইসলাম (১৯) তালতলা গ্রামের ইন্তাজ আলীর ছেলে।

নির্যাতনের শিকার শিশুটির বাবা জানান, প্রতিবন্ধি মেয়েটিকে বাড়িতে একা রেখে তারা ইটভাটায় কাজ করার জন্য গিয়েছিলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে সাজেদুল ইসলাম তার মেয়েটিকে জোর করে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে।

তিনি জানান, এক পর্যায়ে সাজেদুলের বাড়িতে মেয়ের চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশিরা তাকে খবর দেন। স্থানীয়দের সহায়তায় সাজেদুলের ঘরের খাটের নিচ থেকে মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। এরপর তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির বাবা অরও বলেন, প্রতিবন্ধী মেয়েটিকে হাসপাতালে নিয়ে যেতে সাজেদুল ও তার বাহিনী বাধা দিয়েছে এবং তাদের ব্যাপক মারপিট করেছে। হামলায় তিনিসহ চারজন আহত হন।

সাতক্ষীরা সদর হাসপাতারের জরুরি বিভাগের ডাক্তার মাহফুজা আক্তার জানান, গাইনি বিভাগে শিশুটির চিকিৎসা চলছে। বর্তমানে তার অবস্থা আশংকামুক্ত।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহামান জানান, এ ঘটনায় পুলিশ অভিযুক্তকে আটক করেছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেছেন।