Home আইন/আদালত ময়মনসিংহে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে আটক ৩

ময়মনসিংহে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে আটক ৩

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক :ময়মনসিংহে আব্দুল্লাহ আল মামুন ইমন (২৩) নামের এক তরুণকে অপহরণ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগে ৩ অপহরণকারীকে আটকসহ অপহৃত তরুণকে উদ্ধার করেছে করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ময়মনসিংহ র‌্যাব-১৪ এর ক্রাইম প্রিভেশন স্পেশাল কোম্পানির আকুয়া বাইপাস কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কোম্পানি অধিনায়ক মেজর শিবলী সাদিক জানান, সদর উপজেলার মধ্যবাড়েরা এলাকার দুলাল মিয়ার ছেলে আব্দুল্লাহ আল মামুন ইমনকে গত ১৫ জানুয়ারি মঙ্গলবার সন্ধায় মোটরসাইকেল গতিরোধ করে অপহরণ করে কয়েকজন দুর্বৃত্ত। পরে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয় অপহৃত যুবকের পরিবারের কাছে। এ ঘটনার একদিন পর গত ১৬ জানুয়ারি অপহৃত ইমনের বাবা দুলাল মিয়া র‌্যাব-১৪ অফিসে গিয়ে অপহরণের বিষয়টি অবগত করেন। পরে র‌্যাব তথ্যপ্রযুক্তির ব্যবহার করে বিকাশের নম্বর শনাক্ত করেন এবং বিকাশ থেকে উনপঞ্চাশ হাজার টাকা উত্তোলনের সময় অপহরণকারীদের অন্যতম সদস্য ফয়সালকে আটক করে।

তিনি আরও বলেন, পরে ফয়সালের তথ্যমতে নগরীর আকুয়া মোড়লপাড়া প্রাইমারি স্কুলের সামনে পাঠান বাড়িতে অভিযান চালিয়ে অপর আরও দুই অপহরণকারী রাশেদুল ইসলাম রাব্বী ও আকাশকে আটক করা হয়। এসময় অপহৃত যুবক আব্দুল্লাহ আল মামুন ইমনকে উদ্ধার করে র‌্যাবের আভিযানিক দল।

অভিযানের সময় আকুয়া এলাকার দরগাপাড়াস্থ অপর আসামি কাউসারের বাসা থেকে উদ্ধার করে ভিকটিমের একটি মোটরসাইকেল। এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।