Home আইন/আদালত ফুলবাড়িয়ায় ছোট ভাইয়ের লোহার হ্যান্ডেলের আঘাতে বড় ভাই নিহত

ফুলবাড়িয়ায় ছোট ভাইয়ের লোহার হ্যান্ডেলের আঘাতে বড় ভাই নিহত

SHARE

 

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক :  ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ব্যবসায়িক হিসাব-নিকাশ নিয়ে কথা কাটাকাটির সময় ছোট ভাই আখের মিয়া’র লোহার হ্যান্ডেলের আঘাতে সহোদর বড় ভাই রব্বানী (২২) নিহত হয়েছে।

রোববার (২০ জানুয়ারি) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের বালিয়ান গ্রামের আব্দুল কাদের এর ৩ ছেলে। শনিবার দুপুরের দিকে ব্যবসায়িক হিসাব-নিকাশ নিয়ে বড় দু’ভাই নুরুল হক ও রব্বানীর মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ছোট ভাই আখের মিয়া বড় ভাইয়ের হাতে থাকা পাওয়ার টিলার (ট্রাক্টর) এর হ্যান্ডেল হাত থেকে নিয়ে বড় ভাই রব্বানীর মাথায় আঘাত করে। এতে বড় ভাই রক্তাক্ত হয়ে মাটিতে পড়ে যায়।

পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা আহত রব্বানীকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করেন। কিন্তু রব্বানীকে হাসপাতালে না নিয়ে তারা বাড়িতে নিয়ে যায়। পরে রাত ৯টার দিকে হঠাৎ বমি শুরু হলে আবার হাসপাতালে নেয়ার পথে রব্বানী মারা যায়।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি।নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে। বিস্তারিত জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।