Home ব্রেকিং রাকসু নির্বাচন সংলাপে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কমিটি

রাকসু নির্বাচন সংলাপে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কমিটি


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচনকে সামনে রেখে ক্যাম্পাসের ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর সঙ্গে সংলাপের জন্য ৪ সদস্যের কমিটি গঠন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানকে সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান এতথ্য নিশ্চিত করেছেন।

কমিটির অন্য তিন সদস্য হলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, রাকসু’র কোষাধ্যক্ষ অধ্যাপক মীর ইমাম ইবনে ওয়াহেদ এবং সহকারী প্রক্টর আবু সাঈদ মো. নাজমুল হায়দার।

এ বিষয়ে অধ্যাপক আবদুস সোবহান বলেন, ‘খুব দ্রুত রাকসু নির্বাচনের কার্যক্রম শুরু করার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নেতৃত্বে চার সদস্যবিশিষ্ট কমিটি করা হয়েছে। ওই কমিটি এখন ক্যাম্পাসের ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনায় বসবে।’

কমিটির সভাপতি এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আগামীকাল অথবা পরশুর মধ্যে আমরা (কমিটি) নিজেদের মধ্যে আলোচনায় বসবো। তারপর পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনায় বসবো।’