Home ব্রেকিং বিএনপিই আমরা একমাত্র ঠিকানা: মেয়র আরিফ

বিএনপিই আমরা একমাত্র ঠিকানা: মেয়র আরিফ


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক : সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, জিয়াউর রহমানের আদর্শই আমার রাজনীতির আদর্শ। মৃত্যুর পুর্ব পর্যন্ত বিএনপিই আমরা একমাত্র ঠিকানা। আমি আরিফুল হক চৌধুরী বিএনপির সৃষ্টি।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৩ তম জন্মদিন উপলক্ষে শনিবার সিলেট জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মেয়র আরিফ বলেন, নিজেদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে দলীয় কার্যক্রমকে সুসংগহত করার কাজে সবাইকে আত্মনিয়োগ করতে হবে। অপপ্রচারে কান না দেওয়ার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের তিনি বলেন, সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে আমরা শহীদ জিয়ার স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়ে তুলবোই।

সভায় সভাপতির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, জিয়াউর রহমান মানেই স্বাধীনতা ও গণতন্ত্র। তিনি স্বনির্ভর বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে বাকশালী শাসনে নিষ্পেষিত জাতির ভোটাধিকার ফিরিয়ে দিয়েছিলেন জিয়া। তাঁর বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে আজকের বাকশালী স্বৈরাচারী আওয়ামীলীগ দেশে রাজনীতি করার অধিকার পেয়েছিল। কিন্তু অবৈধ ক্ষমতার মোহে তারা ইতিহাস ভুলে মানুষের ভোট চুরি করে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে।

জেলা সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।