Home আন্তর্জাতিক অজ্ঞাতবাসে রাহুল গান্ধী

অজ্ঞাতবাসে রাহুল গান্ধী

7
0
SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক :  অজ্ঞাতবাসে গেলেন ভারতের কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী! জনসমক্ষে কোথাও তার দেখা মিলছে না। ভারতের কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে নিয়ে এমনটাই গুঞ্জন উঠেছে।

কংগ্রেসের দলীয় সুত্রে জানা গিয়েছে, দুবাই সফরের পর থেকে আর দেখা মিলছে না রাহুল গান্ধীর। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি সক্রিয় থাকলেও জনসমক্ষে গত ১১ জানুয়ারির পর থেকে আর দেখা যায়নি কংগ্রেস সভাপতিকে।

যদিও কংগ্রেস সুত্রে খবর, ভারতের লোকসভা নির্বাচনের ব্যস্ত কর্মসূচির আগে কয়েকটা দিন লোকচক্ষুর আড়ালে থেকে বিশ্রাম নিচ্ছেন কংগ্রেস সভাপতি।কিন্ত তিনি ঠিক কোথায় রয়েছেন তা স্পষ্ট নয়।

সম্প্রতি ভারতের পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে ব্যাপক পরিশ্রম করেছেন রাহুল গান্ধী। প্রধানমন্ত্রী মোদির তুলনায় তিনি প্রায় তিন গুন বেশি সভা করেছেন। দলের একাংশের নেতাদের মতে, এতো পরিশ্রমের পর স্বভাবতই কংগ্রেস সভাপতির বিশ্রামের প্রয়োজন।

এই বিষয়ে কংগ্রেসের সাংসদ অভিষেক মনু সিংভি জানান, সভাপতি কয়েকটা দিন ছুটি নিয়েছেন। তবে রাহুলের এই ছুটিতে কংগ্রেসের অনেক নেতারা মনে করছেন, ইতিমধ্যেই লোকসভা ভোটের প্রচারে নেমে পড়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে রাহুল গান্ধী এখনই প্রচারের ময়দানে না নামলে প্রচার যুদ্ধে কংগ্রেসকে পিছিয়ে পড়তে হবে।

তবে জনসমক্ষে না এলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন কংগ্রেস সভাপতি। প্রায় প্রতিদিনই তিনি ট্যুইটারে বিজেপির বিরুদ্ধে তোপ দাগছেন।

image_pdfimage_print