Home বিনোদন বিব্রত, বিরক্ত ন্যান্সি ফেসবুক ছাড়ছেন

বিব্রত, বিরক্ত ন্যান্সি ফেসবুক ছাড়ছেন

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় বিরক্ত হয়ে এই মাধ্যম ছাড়তে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। এর বদলে গান ও পরিবারকে সময় দেবেন বলেই জানালেন।

ন্যান্সি বলেন, ‘কারণ মেয়েরা এখন বড় হচ্ছে। তাদের সুষ্ঠুভাবে বেড়ে উঠার পরিবেশ তৈরি করে দেওয়াটাই এখন সবচেয়ে বেশি প্রয়োজন জানালেন ন্যান্সি।

ফেসবুক ছাড়ার প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘ফেসবুকে আমার অসংখ্য ফেক আইডি রয়েছে। যেগুলোর জন্য বিভিন্ন সময় বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়। দেখা যায় অনেকে সেই ফেইক আইডির সঙ্গে চ্যাট করে। দেখা হলে বলে, আমাকে চেনেন না আাপা আমি ফেসবুকে আপনার সঙ্গে চ্যাট করি।

তিনি বলেন, কাস্টম করে ঘরোয়া ড্রেসের ছবি আপলোড দেই, গুলো নিয়ে আমার সঙ্গে যোগাযোগ না করেই নিউজ করে দিচ্ছেন অনেকে। যে ছবিগুলো ফ্রেন্ডদের বাইরে কেউ দেখুক সেটা আমি চাচ্ছি না। কিন্তু প্রকাশ করে দিচ্ছে। এই সব থেকে বাঁচতেই ফেসবুককে বিদায় জানালাম।’

ন্যান্সি ২০০৬ সালে ‘হৃদয়ের কথা; চলচ্চিত্রে গানের মাধ্যমে যাত্রা শুরু করেন। এরপর ২০০৯ সালের প্রথম অ্যালবাম ভালোবাসা ‘অধরা’ প্রকাশ পায়। ২০১১ সালের প্রজাপতি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।