Home ব্রেকিং মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা নড়িয়া প্রতিনিধি :  শরীয়তপুরের নড়িয়া উপজেলার বালাখানা গ্রামে পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল হক প্রতিষ্ঠিত মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিরতণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ জানুয়ারী) মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, আমাদের শরীয়তপুরের গর্ব পুলিশের সাবেক মহাপদিরর্শক একেএম শহীদুল হক তার পিতামাতার নামে এই নড়িয়ায় একটি অত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তিনি শরীয়তপুরবাসীর একটি আকাঙ্খিত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন যা বৃহত্তর ফরিদপুর অঞ্চলের মধ্যে নেই। ইতিমধ্যে সারা দেশব্যাপী সুনাম অর্জন করেছে এই শিক্ষা প্রতষ্ঠিানটি। ২০১৮ সালে জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় এই শিক্ষা প্রতিষ্ঠানটি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। ছাত্রছাত্রীদের ডিসপ্লে দেখে আমি মুগ্ধ। এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য আমি তাকে আন্তরিক সাধুবাদ জানাই এবং এই প্রতিষ্ঠানটির সার্বিক উন্নতির জন্য আমি সবসময় পাশে থাকতে চাই।

মজিদ জরিনা ফাউন্ডেশনের ম্যানেজিং ট্রাস্টি একেএম শহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন পিপিএম, শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের, শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে,পপুলার লাইফ ইন্সুরেন্সের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও বি,এম ইউসুফ আলী, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামীলীগের উপকমিটির সাবেক সহসম্পাদক ও বর্তমান সদস্য আক্তারুজ্জামান জুয়েল প্রমুখ।