Home জাতীয় পরিকল্পনা মন্ত্রী’র সাথে ক্যাট সভাপতি আলী নিয়ামতের মতবিনিময়

পরিকল্পনা মন্ত্রী’র সাথে ক্যাট সভাপতি আলী নিয়ামতের মতবিনিময়


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক :২৮ জানুয়ারী দুপুর ২টায় পরিকল্পনা মন্ত্রনালয়ের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, এমপির সাথে তার কার্যালয় কক্ষে মতবিনিময় করেন মাদক, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী জোট – ক্যাট এর প্রতিষ্ঠাতা সভাপতি, সাধনা সংসদ ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি ও দৈনিক বঙ্গজননীর প্রধান উপদেষ্টা আলী নিয়ামত।

এ সময় উপস্থিত ছিলেন ক্যাটের মহা সচিব শাহাদাত হোসেন চৌধুরী ইমরান, সহ-সভাপতি ঢাকা রেসিডেন্ডসিয়াল মডেল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল ড. এম নুরুন নবী, প্রচার সম্পাদক জিটিভির টকশো প্রডিউচার আমিনুল ইসলাম লিটন, সদস্য ইঞ্জি. মেরী ইসলাম ও পুস্প।

উল্লেখ্য, পরিকল্পনা মন্ত্রী ক্যাট ও বিশিষ্ট পরমানু বিজ্ঞাণী ড. এম এ ওয়াজেদ মিয়া প্রতিষ্ঠিত (১৯৯১)-সাধনা সংসদ ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা। এ দুটি সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রতিক্রিয়ায় মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ও দুর্নীতিকে সম্পূর্নভাবে না বলেছেন। আমি ক্যাটের উপদেষ্টা হিসেবে ক্যাটের বিভিন্ন অনুষ্ঠানে শুরু থেকেই সক্রিয় আছি ২০১৬ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্ঠিয়াতেও গিয়াছি, কয়েক হাজার ছাত্র, শিক্ষক, অভিভাবক নিয়ে মাদক, সন্ত্রাস বিরোধী র‌্যালী করেছি বিশ্ববিদ্যালয়ের উপচার্যকে নিয়ে। প্রধানমন্ত্রীর নির্দেশে ক্যাটের কার্যক্রম দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী প্রচারনা চালাতে চাই। ক্যাট সভাপতি আলী নিয়ামতের লেখা শ্লোগান- উন্নয়নই শক্তি, পরিকল্পনায় উন্নতি, আমার খুব ভাল লেগেছে। এই শ্লোগান নিয়ে আমরা কাজ করার আশা রাখি। এ সময় আরো উপস্থিত ছিলেন, মাননীয় মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) মোহাম্মদ এনামুল হক।