Home অন্যান্য সুলতান-মুকাব্বিরের সঙ্গে একান্তে বসছেন ড. কামাল!

সুলতান-মুকাব্বিরের সঙ্গে একান্তে বসছেন ড. কামাল!

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী ঐক্যফ্রন্ট প্রার্থীরা শপথ না নেয়ার সিদ্ধান্তে অনড় থাকলেও ব্যতিক্রম সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মোকাব্বির খান । তাই বুধবার (৩০ জানুয়ারি) তাদের সিদ্ধান্ত জানতে বৈঠক করবেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

জানা গেছে দুই নেতার এমন সিদ্ধান্তে বিব্রত গণফোরাম। তাই দু’নেতার সঙ্গে বৈঠকের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন তিনি।

গণমাধ্যম সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে কামাল হোসেন বলেন, সুলতান ও মোকাব্বিরকে পরিস্থিতি বোঝাবো। তাদের বোঝার কথা, তাদের নিজেদের বুঝা উচিত। সিদ্ধান্ত যেটা আছে, সেটা উপেক্ষা করে তাদের কিছু করার কথা না। সুলতান মনসুর ও মোকাব্বির খানের শপথ নেওয়ার বিষয়ে কামাল হোসেন বলেন, এটা তো কারণ ছিল না। আমাদের দলের সেক্রেটারি তো বিবৃতি দিয়েছেন। আমাদের অবস্থান পরিষ্কার। আমি দেখি, তারা হয়তো দেখা করবে। সেটা ধরে নিচ্ছি। পার্টির বৈঠক আছে। বিস্তারিত জানতে চাইবো।

গণফোরামের তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক জানিয়েছেন, বুধবার বিকাল সাড়ে পাঁচটার দিকে বক্তব্য রাখবেন কামাল হোসেন। সকালের দিকে সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে পারেন। দেখা করার সময়েই মূলত তিনি জানতে চাইবেন কেন তারা সংসদে যেতে চাইছেন।