Home খেলাধূলা কোপার আগেই আর্জেন্টিনা দলে মেসি!

কোপার আগেই আর্জেন্টিনা দলে মেসি!

5
0
SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের পর আবারও আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন লিওনেল মেসি। যদিও এর আগে জাতীয় দলে মেসির ফেরা নিয়ে গুঞ্জনের ডালাপালা মেলেছে। তবে এবার আর গুঞ্জন নয়। এবার সত্যি সত্যিই জাতীয় দলে ফিরছেন মেসি এমনটাই জানিয়েছে আর্জেন্টিনার সংবাদ মাধ্যম ‘ওলে’।

আগামী মার্চে ভেনিজুয়েলা ও চেক প্রজাতন্ত্রের বিপক্ষে প্রীতি ম্যাচেই আকাশি-নীল জার্সিতে মেসিকে দেখতে পাওয়ার সম্ভাবনা জেগেছে। তবে মেসির ফেরা নিশ্চিত হওয়া যাবে যখন দুই প্রীতি ম্যাচের স্কোয়াড ঘোষণা করা হবে।

এদিকে জানা যায়, মার্চে মরক্কোর বিপক্ষে ম্যাচ আয়োজন করছে আর্জেন্টিনা। সেই ম্যাচেই হয়তো আলবিসেলেস্তেদের হয়ে মাঠে ফিরতে পারেন মেসি। আফ্রিকান নেশন্স কাপে ইতোমধ্যে জায়গা করে নিয়েছে মরক্কো। অন্যদিকে জুনেই কোপা আমেরিকা মিশন শুরু করবে আর্জেন্টিনা। তাই প্রীতিম্যাচ হলেও দু’দলের জন্যই ম্যাচটি গুরুত্বপূর্ণ।
মার্চের ২৬ তারিখ মরক্কোর রাবাতে প্রিন্স মৌলে আব্দাল্লাহ স্টেডিয়ামে স্থানীয় সময় রাত ৮টায় মাঠে নামবে দু’দল।

এর আগে কোপা আমেরিকার ড্র অনুষ্ঠান শেষে সংবাদ মাধ্যমকে স্কালোনি বলেন, ‘আমরা মার্চের আগেই মেসির সঙ্গে কথা বলব। যখন সময় হবে তখনই কথা হবে। আমরা আশা করি সে ফিরবে কিন্তু তার চেয়েও বড় কথা, আমরা তাকে খুশি দেখতে চাই। আমার মনও তাই বলছে।’

মেসিকে দলে ফেরানোর চেষ্টা অনেকদিন থেকেই জারি রেখেছেন অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি। বেশ কয়েকবার মেসির সঙ্গে কথাও বলেছেন তিনি। কিন্তু এতদিন খুশির খবরটাই দিতে পারছিলেন না।

তবে এবার মনে হয় আর্জেন্টাইন কোচের কপাল খুলতে চলেছে। মার্চেই যদি মেসি দলে ফেরেন, তাহলে ২০১৯ কোপা আমেরিকার জন্য দল গোছানোর যথেষ্ট সুযোগ পাবেন স্কালোনি। এছাড়া ২০২২ বিশ্বকাপের বাছাইপর্ব উতরাতেও মেসিকে তার ভীষণ প্রয়োজন।

image_pdfimage_print