Home ব্রেকিং মতলব উত্তর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আতিকুল ইসলাম শিমুলের পরামর্শ সভা

মতলব উত্তর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আতিকুল ইসলাম শিমুলের পরামর্শ সভা


শামসুজ্জামান ডলার ঃ
মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আতিকুল ইসলাম শিমুলের সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। ৩০ জানুয়ারী বিকালে উপজেলা কলাকান্দা ইউনিয়নের মিলারচর প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দুলাল প্রধানের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগ নেতা ওয়াছি উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক কেন্দ্রী ছাত্রলীগ নেতা আতিকুল ইসলাম শিমুল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ নির্বাচনে অপর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান ইমাম। আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন দর্জি, ঢাকা মহানগর দক্ষিনের যুবলীগ নেতা নজরুল ইসলাম সরকার, আওয়ামীলীগ নেতা জাহিদ হোসেন মাস্টার, আবুল কালাম প্রধান প্রমূখ।
এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, মহসীন মিয়া, আঃ সাত্তার মাস্টার, মানিক ছৈয়াল, ওয়ালী উল্যাহ, যুবলীগ নেতা রবীর হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী শাকিল আহমেদ, আওয়ামীলীগ নেতা মোকাদ্দাস হোসেন, শ্রমিকলীগ নেতা মানিক মিয়া, কলাকান্দা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক শ্যামল, বিশিষ্ট ব্যাবসায়ী সাজ্জাদ হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আতিকুল ইসলাম শিমুল বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ^াসী বলেই মনেপ্রানে বঙ্গবন্ধুর সংগঠন করি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমি তাঁর প্রতি আস্থা রেখে কাজ করে যাচ্ছি। দীর্ঘদিন সমাজের সাধারন মানুষের জন্যে কাজ করছি। এখন সুযোগ আসছে দায়িত্ব নিয়ে সাধারন মানুষের জন্য কাজ করার। আমার বিশ^াস উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমাকেই নৌকা প্রতীক দেয়া হবে।
তিনি আরো বলেন, তবে নেতৃর বিবেচনায় অন্য কাউকে অধিক যোগ্য মনে করে নৌকা প্রতীক যদি আমাকে নাও দেয়া হয় সেক্ষেত্রে নেতৃরপ্রতী আস্থা রেখে যাকে নৌকা দেয়া হবে আমি তাঁর জন্যই কাজ করবো।