Home ব্রেকিং `বিএনপি এখন আইসিসিইউতে’

`বিএনপি এখন আইসিসিইউতে’

5
0
SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক :  পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও উন্নয়নের ফলে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হওয়ায় ধানের শীষ ভেসে গেছে। নেতিবাচক রাজনীতির কারণে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হয়ে বিএনপি এখন আইসিসিইউতে।

আজ শনিবার দুপুরে ধানমন্ডিতে শরিয়তপুরের নিজ নির্বাচনী এলাকার দলের নেতাকর্মী এবং চট্টগ্রাম বিভাগের কয়েকটি জেলার নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন। সংসদ নির্বাচনে যারা ধানের শীষ নিয়ে পাশ করেছে, তারা সংসদে না আসলে বিএনপির দাফন সম্পন্ন হবে বলে জানান তিনি।

এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন ভিশনারী লিডার। যিনি নিজে স্বপ্ন দেখেন, জাতিকে স্বপ্ন দেখান এবং সেটা বাস্তবায়ন করেন। সে কারণেই দেশের মানুষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকার প্রার্থীদের বিজয়ী করেছে। বিশ্বে বিরল টানা তৃতীয় মেয়াদে বিপুল ভোটে বিজয়ী হওয়া। দেশের মানুষ উন্নয়নের জন্য শেখ হাসিনাকে ভালবাসেন। সে কারণে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেছেন।
এসময় তিনি বলেন, বিপুল বিজয়ের কারণে দায়িত্ব বেড়ে যায়। দেশের মানুষ যে আশাকাঙ্খা নিয়ে আমাদের নির্বাচিত করেছেন, সে প্রত্যাশা পুরণ করতে হবে।

আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার নিদের্শনা দিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায়। আমাদের লক্ষ্য সব পর্যায়ে সুষম উন্নয়ন। গ্রাম পর্যায়ে সুষম উন্নয়ন করতে হলে উপজেলা পরিষদে আমাদের দলীয় চেয়ারম্যান নির্বাচিত হওয়া দরকার। সরকারি দলের জনপ্রতিনিধিদের জবাবদিহিতা বেশি থাকে। সে কারণে যাকেই নৌকা প্রতীক দেওয়া হবে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেউ দলের সিদ্ধান্তের বাইরে গেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

image_pdfimage_print