Home ব্রেকিং গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২

গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক :গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের খেলনা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাঁদে পড়ে বেসিক ব্যাংক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় অপর ৮ যাত্রী আহত হয়েছেন। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ থেকে কোটালীপাড়াগামী একটি যাত্রীবাহী লোকাল বাস ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে যায়।

নিহতরা হলেন বেসিক ব্যাংক,কোটালীপাড়া শাখার ক্যাশ অফিসার নুরুল ইসলাম (৪০)। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার সুলতানশাহী গ্রামের মাজেদ মোল্লার ছেলে। গ্রামের বাড়ি থেকে কোটালীপাড়া নিজ কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। অপর নিহত মোমেনা বেগম (২৫)। তিনি পূর্ব কোটালীপাড়া এলাকার শহিদ মোল্লার স্ত্রী। আহত ৮ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয় জনগণের সহায়তায় আহতদেরকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার বেসিক ব্যাংক কর্মকর্তাসহ ওই দুইজনকে মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী এক বাসযাত্রী জানিয়েছেন, বাসচালক বাস চালানোর সময়ে মোবাইলে কথা বলছিলেন। কোনো কারণ ছাড়াই হঠাৎ করে বাসটি তিনি রাস্তার খাদে ফেলে দেন।