Home ব্রেকিং বিজিবি’র আয়োজনে জনসচেতনতামূলক শোভাযাত্রা

বিজিবি’র আয়োজনে জনসচেতনতামূলক শোভাযাত্রা

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : দিনাজপুরে বিরলের ধর্মপুর ইউনিয়ন পরিষদে মাদক, নারী-শিশু পাচার, চোরাচালান ও সীমান্তে অবৈধ তৎপরতা প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুর ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র ডুংডুংগী (বি) কোম্পানির আয়োজনে ও ধমর্পুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় কালিয়াগঞ্জ এস সি উচ্চ বিদ্যালয় এবং কালিয়াগঞ্জ দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও গণমান্য ব্যক্তিবর্গ কর্মসূটিতে অংশ নেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বিরলেরর ধমর্পুর ইউনিয়ন পরিষদ কার্যালয় হতে শোভাযাত্রা বের হয়ে কালিয়াগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় পরিষদ চত্ত্বরে এক আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান সাবুল চন্দ্র সরকার, ডুংডুংগী (বি) কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার শেখ মো. সিরাজুল হক, এনায়েতপুর বিওপি কমান্ডার নায়েক সুবেদার জয়নাল আবেদীন, কালিয়াগঞ্জ এসসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক সুপেন্দ্রনাথ সরকার, কালিয়াগঞ্জ দাখিল মাদ্রাসার সুপার সাইফুল আলম, বিরল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শামু, আতিউর রহমান, ইউপি সদস্য পঞ্চানন রায় প্রমুখ বক্তব্য দেন।

বক্তরা মাদক, নারী-শিশু পাচার, চোরাচালান ও সীমান্তে অবৈধ তৎপরতা প্রতিরোধে সকল সচেতন নাগরিককে নিজ নিজ অবস্থান থেকে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার আহ্বান জানান।