Home বিনোদন কাশ্মীর হামলা নিয়ে মুখ খুলে ট্রোলড হলেন প্রিয়াংকা!

কাশ্মীর হামলা নিয়ে মুখ খুলে ট্রোলড হলেন প্রিয়াংকা!

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে ভারতীয় সেনা সিআরপিএফের সদস্যদের গাড়িবহরে আত্মঘাতী বোমা হামলায় ৪৪ জওয়ান নিহত ও আরও ৪১ সেনা আহতের ঘটনায় দেশটির সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে।

এ ঘটনায় পাকিস্তানের ওপর বিষোদাগার করে অনেকেই বিভিন্ন কথা লিখছেন। এ ঘটনার প্রতিবাদে মুখ খুলেছেন অনেক বলি সেলিব্রেটিরাও।

বাবার শত জন্মবার্ষিকী উদযাপনে করাচি যাবেন না বলে ঘোষণা দিয়ে ইতিমধ্যে টুইট করেছেন বলি অভিনেত্রী শাবানা আজমি।

এবার এ বিষয়ে টুইট করেছেন বলিউড পেরিয়ে হলিউড মাতানো অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তবে এ টুইটের পর উল্টো সমালোচিত হয়েছেন তিনি। তাকে নিয়ে ট্রোলে মেতে উঠেছে ভারতীয় নেট জনতা।

পুলওয়ামায় জঙ্গি হামলা ৪৪ ভারতীয় সেনা নিহতের ঘটনায় প্রিয়াংকা টুইটে লেখেন, পুলওয়ামার জঙ্গি হামলার ঘটনায় আমি মর্মাহত। ঘৃণা কখনও জবাব হতে পারে না। আমি নিহত সেনাদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত সেরে ওঠার কামনা করছি।

আর তার এই টুইটের পরেই ট্রোল টুইটে আক্রান্ত হতে থাকেন প্রিয়াংকা। প্রিয়াংকার এমন বক্তব্যের অর্থ সম্পূর্ণ ভিন্নভাবে উপস্থাপন করেন অক্ষয় ভরদ্বাজ নামের ভারতীয়।

রিটুইটে তিনি লেখেন, হ্যাঁ, ঠিকই বলেছেন, ঘৃণা কখনও জবাব হতে পারে না, যতক্ষণ না আমরা পাকিস্তানকে মানচিত্র থেকে মুছে দিচ্ছি।

প্রিয়াংকাকে ভীতু প্রকৃতির জানিয়ে কটাক্ষ করে এক ব্যক্তি লেখেন, আপনার চিন্তা ভাবনা অত্যন্ত ভীতু প্রকৃতির। আপনি আপনার জগত নিয়েই মেতে থাকুন। এসময় সম্প্রতি প্রিয়াংকার বাংলাদেশে রোহিঙ্গা শিবিরে আসার বিষয়টি নিয়েও নেতিবাচক কথা বলতে দেখা গেছে।

এই প্রসঙ্গ তুলে অনেকে তাকে আক্রমণ করে লেখেন, আপনি বরং রোহিঙ্গাদের অধিকার নিয়েই ব্যস্ত থাকুন।

অনেকেই প্রিয়াংকাকে নীচু মনের নারী বলে কটাক্ষ করে লেখেন, আপনি এই জগতের মানুষ নন। কাশ্মীরের ভয়বহতা বিষয়ে আপনার অভিজ্ঞতা নেই। আপনি জিহাদের নামে ধর্ষিত, অপহৃত হননি। আপনি বোমা আর গুলির মুখোমুখি হননি।

প্রিয়াংকা সিনেমায় হিন্দু ধর্মাবলম্বীদের সন্ত্রাসী চিত্রায়িত করে অভিযোগ করে একজন লেখেন, হিন্দুদের সন্ত্রাসীদের সন্ত্রাসী চিত্রায়িত করে আপনি অনেক টাকা উপার্যন করেন।