Home বিনোদন বিচ্ছেদের পর এবার যার প্রেমে মজেছেন নেহা!

বিচ্ছেদের পর এবার যার প্রেমে মজেছেন নেহা!

8
0
SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : বেশ অনেক দিন হলো সংগীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলির বিচ্ছেদ হয়েছে। একসময় সামাজিক মাধ্যমে তাদের যুগল ছবির বন্যা বয়ে গেলেও এখন তা শুধুই অতীত। বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়ছিলেন নেহা। তবে সব কিছুকে ছাপিয়ে আবারো উঠে দাঁড়িয়েছেন তিনি।

কিছুদিন আগে সংবাদমাধ্যমে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন নেহা। সেই রেশ কাটতে না কাটতেই ফের সংবাদের শিরোনাম হলেন বলিউডের এই জনপ্রিয় শিল্পী।

কলকাতার গণমাধ্যম গুলো জানায়, সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডের শুরুতে নেহা কাক্করের সামনে আচমকা গোলাপের তোড়া নিয়ে হাঁটু মুড়ে বসে যান এক ব্যক্তি। নেহাকে ঠিক বলিউডি স্টাইলেই প্রোপোজ করে বসেন তিনি। তাৎক্ষণিক পরিচয় জানা না গেলেও পরে জানা যায়, ওই যুবকের নাম দীপাংশু নারঙ। নেহারই সহকর্মী তিনি।

নেহা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই মুহূর্তের দৃশ্যটি পোস্ট করেন। পোস্টের ক্যাপশনে লিখেছেন, শেষ রাতে ব্যাক স্টেজে ভ্যালেন্টাইন্স ডে সারপ্রাইজ। আমি খুব সৌভাগ্যবান যে দীপাংশু নারঙয়ের মতো ‘নেহার্ট’ মানুষ পেয়েছি।’ নেহার্ট- এর অর্থ হল হল নেহাকে ভালোবাসে এমন কেউ।

দিল্লির বাসিন্দা নেহা কাক্করের শৈশব থেকেই গান গাইছেন। ৩০ বছর বয়সী নেহা গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলে ২০০৬ সালে অংশগ্রহণ করেন এবং এখন এই শোয়েরই বিচারক তিনি।

image_pdfimage_print