Home খেলাধূলা ডানেডিনের উইকেট আশা দেখাচ্ছে মাশরাফীকে

ডানেডিনের উইকেট আশা দেখাচ্ছে মাশরাফীকে

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : এরই মধ্যে প্রথম দুই ওয়ানডেতে হেরে সিরিজ হাতছাড়া বাংলাদেশের। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে হোয়াইটওয়াশড এড়ানো। দারুণ ফর্মে থাকা নিউ জিল্যান্ডের বিপক্ষে কাজটা হবে খুবই কঠিন। তবে ম্যাচটা ডানেডিনে বলে ঘুরে দাঁড়ানোর ব্যাপারে আশাবাদী বাংলাদেশ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

বুধবার বাংলাদেশ সময় ভোর চারটায় ডানেডিনের উইনিভার্সিটি ওভালে ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে কিউইদের মুখোমুখি হবে বাংলাদেশ। আগের দুই ম্যাচে নেপিয়ারে ও ক্রাইস্টচার্চে স্বাগতিকদের কাছে ৮ উইকেটে হারে তারা। দুটি ম্যাচেই বাংলাদেশের হারের বড় কারণ ছিল টপ অর্ডারে ব্যাটিং ব্যর্থতা।

ডানেডিনে টপঅর্ডার ব্যাটাররা ব্যর্থতা কাটাবে বলে আশাবাদী মাশরাফী। এখানকার উইকেট নেপিয়ারের মতো ব্যাটিং সহায়ক বলে মনে করেন তিনি।

“নেপিয়ারেও ভালো উইকেট ছিল। হয়তো আমাদের মানিয়ে নিতে সময় লাগছে। কিন্তু ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ার পর এসব অজুহাত হতে পারে না। আশা করি আগামীকাল শেষ ম্যাচে ভালো কিছু হবে। আমাদের টপ অর্ডার ভালো ব্যাট করতে পারবে।”

“যতটা জানি, নিউ জিল্যান্ড এখানে শেষ ম্যাচ খেলেছিল ইংল্যান্ডের বিপক্ষে। সেই ম্যাচে ৩৪০ রান করেছিল ইংল্যান্ড। জবাবে ৪৫ ওভারেই জিতে গিয়েছিল নিউ জিল্যান্ড। তাই আমরা আশা করছি, ব্যাটিংয়ের জন্য উইকেট খুবই ভালো হবে। আশা করা যায়, ব্যাপারটা আমাদের মাথায় থাকবে এবং আমরা আমাদের পরিকল্পনা যথাযথভাবে কাজে লাগাতে পারব।”