Home খেলাধূলা দুধ দিয়ে কোহলি-ডিভিলিয়ার্সকে গোসল করানো হল

দুধ দিয়ে কোহলি-ডিভিলিয়ার্সকে গোসল করানো হল

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক: ২২৯ রানের পার্টনারশিপ। আইপিএলের ইতিহাসে এমন পার্টনারশিপ তাঁদের দুজনকে অমর করে রাখবে। গুজরাটের বিরুদ্ধে সেদিন কোহলি-ভিলিয়ার্স জুটি যেন অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল। আইপিএলের সর্বোচ্চ পার্টনারশিপের রেকর্ড। সেদিন থেকেই এই জুটির নাম হয়েছিল সুপারম্যান-ব্যাটম্যান। বিরাট কোহলি-এবিডি ভিলিয়ার্স একসঙ্গে ক্রিজে থাকলে অতিনাটকীয় কিছু হতে পারে। এমনটাই বিশ্বাস করেন আইপিএলে বেঙ্গালুরুর সমর্থকরা। এবারও তাই আইপিএল শুরুর আগে থেকেই কোহলি-এবি জুটিকে নিয়ে স্বপ্ন দেখে শুরু করেছেন বেঙ্গালুরুর সমর্থকরা।

লোকসভা নির্বাচনের জন্য এখনও আইপিএলের দিন-ক্ষণ ঠিক হয়নি। তবে এরই মধ্যে আইপিএল নিয়ে ক্রিকেট সমর্থকদের মধ্যে উত্সাহ বাড়তে চলেছে। আর সেই উত্সাহ, উদ্দীপনার প্রমাণ পাওয়া গেল এবার বেঙ্গালুরুতে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, কোহলি-ডিভিলিয়ার্সকে দুধ দিয়ে গোসল করানো হচ্ছে। একদল সমর্থক কোহলি-এবির পোস্টারে লিটার লিটার দুধ ঢেলে চলেছেন। বেঙ্গালুরুর দুই মহাতারকার নামে তুলছেন জয়ধ্বনি। অনেকেই প্রশ্ন করেছেন, এমনটা কেন করা হচ্ছে! আসলে গত রবিবার ছিল ডিভিলিয়ার্সের ৩৫তম জন্মদিন। বেঙ্গালুরুতে তাঁর ভক্তের সংখ্যা কম নয়। প্রিয় তারকার প্রতি সম্মান জানাতে তাই তাঁকে দুধ দিয়ে গোসল করালেন সমর্থকরা।

কোহলি ও ডিভিলিয়ার্স আরসিবি সমর্থকদের চোখের মণি। এই দুই মহাতারকাও সমর্থকদের একের পর এক অসাধারণ ইনিংস উপহার দেন। তবে সমর্থকদের সঙ্গে সঙ্গে কোহলি-এবিরও হয়তো একটা আক্ষেপ থেকে যাবে। এবার আইপিএল ১২ বছরে পা রাখবে। কিন্তু এখনও পর্যন্ত একবারও আরসিবি চ্যাম্পিয়ন হতে পারেনি। অথচ প্রতিবারই হাইপ্রোফাইল দল গড়ে তাঁরা। কিন্তু সাফল্য কিছুতেই ধরা দিচ্ছে না। কোনওবার গ্রুপ পর্বেই মুখ থুবড়ে পড়ে বেঙ্গালুরু। কোনওবার গ্রুপ পর্ব টপকালেও শেষ রক্ষা হয় না। তবে এই না পাওয়া বেঙ্গালুরুর সমর্থকদের উপর তেমন প্রভাব ফেলছে না। তাঁরা এখনও কোহলি-এবি জুটিতে ভরসা রাখছেন। এখনও তাঁদের বিশ্বাস, আরসিবিকে চ্যাম্পিয়ন করতে পারে এই জুটি।