Home ব্রেকিং জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার টাওশারা গ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তোফাজ্জল হোসেন ওয়াজেদ (৩৭) নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, গুলির খোসা, ম্যাগজিন ও বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

রোববার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার স্থায়ী বাসিন্দা।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার আজমল হোসেন জানান, ক্ষেতলাল উপজেলা শহরে র‌্যাবের একটি আভিযানিক দল টহল ডিউটিতে ছিল। এসময় টাওশারা গ্রামে ৪/৫ জনের একটি চক্র ‘মাদক কেনাবেচা করছে’ এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে যায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদককারবারিরা গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তোফাজ্জল হোসেন ওয়াজেদ নামে এক শীর্ষ মাদকব্যবসায়ীকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ওয়াজেদের বিরুদ্ধে জয়পুরহাট ও নওগাঁর বিভিন্ন থানায় এক ডজনরেও বেশি মাদক, ছিনতাই ও চোরাচালানির মামলা রয়েছে বলেও জানান র‌্যাবের এই শীর্ষ কর্মকর্তা।