Home সারা বাংলা মতলব উত্তর বড় হলদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের উদ্ভোধন করলেন সাংসদ এ্যাড. নুরুল...

মতলব উত্তর বড় হলদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের উদ্ভোধন করলেন সাংসদ এ্যাড. নুরুল আমিন রুহুল

SHARE

শামসুজ্জামান ডলার ঃ মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে ১ মার্চ শুক্রবার পবিত্র জুম্মা নামাজের মধ্য দিয়ে বড় হলদিয়া কেন্দ্রীয় জামে মসজিদ উদ্ভোধন করলেন চাঁদপুর -২ (মতলব উত্তর-দক্ষিন)আসনের সাংসদ এ্যাড. নুরুল আমিন রুহুল।

নিজস্ব অর্থায়নে মসজিদটি নির্মান করলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মফিজুল ইসলাম প্রধান।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। এই মসজিদ নির্মান শান্তির প্রতিক বহন করবে বড় হলদিয়া গ্রামের বাসিন্দার জন্য। যিনি এই মসজিদটি নির্মান করেছেন ব্যাক্তি জীবনে তিনি অবশ্যই বড় মনের মানুষ। এই মসজিদটি নির্মানের মধ্যদিয়ে তিনি বড় মনেরই পরিচয় দিয়েছেন। আমরা তার জন্য অবশ্যই দোয়া করবো।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মনজুর আহমেদ মহন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, বর্তমান উপজেলা চেয়ারম্যান নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রার্থী মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মাস্টার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী গাজী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী যথাক্রমে গিয়াস উদ্দিন চৌধুরী, সরকার আলাউদ্দিন ও এডভোকেট সেলিম মিয়াসহ আওয়ামীলীগ ও অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্য ব্যাক্তিবর্গ।