Home ব্রেকিং ‘দু’জন শপথ নিলে ঐক্যফ্রন্টের অসুবিধা হবে না’

‘দু’জন শপথ নিলে ঐক্যফ্রন্টের অসুবিধা হবে না’

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত ছিল ভোট ডাকাতির নির্বাচনে যারা নির্বাচিত হয়েছেন তারা শপথ নেবেন না। এখন যদি গণফোরামের দু’জন শপথ নেয় তাতে ঐক্যফ্রন্টের কোনো অসুবিধা হবে না। কারণ আমরা বৃহৎ লক্ষ্য নিয়ে ঐক্যফ্রন্ট করেছি।

আজ দুপুরে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় ড. মোশাররফ বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত ছিল তথাকথিত ভোট ডাকাতির সংসদে যাব না। এখন ঐক্যফ্রন্টের দু’জন সদস্য সংসদে যাওয়ার ঘোষণা দিয়েছে। এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এটা গণফোরামের বিষয়, তারা জানাবে।

দু’জনের শপথের মাধ্যমে ঐক্যফ্রন্টে টানাপোড়েন হবে কিনা এমন প্রশ্নের জবাবে ড. মোশাররফ বলেন, এটা এত আগে বলা যাবে না। আমরা বড় একটা টার্গেট নিয়ে ঐক্যফ্রন্ট করেছি। বিএনপি এই ঐক্যফ্রন্টের প্রধান ও বৃহৎ দল। অতএব আমি বিশ্বাস করি, গণফোরামের কেউ যদি সংসদে যায়ও তারপরও যেহেতু ঐক্যফ্রন্টের বৃহৎ একটা লক্ষ্য আছে, সেজন্য ঐক্যফ্রন্টের কোনো অসুবিধা হবে না।

এসময় কৃষক দলের নবনির্বাচিত আহ্বায়ক শামসুজ্জামান দুদু, সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, তকদির হোসেন মোহাম্মদ জসিম প্রমুখ উপস্থিত ছিলেন।